Home বিদেশ নিউইয়র্কে ডিজিটাল বিলবোর্ডে দেখানো হলো ভগবান রাম ও রাম মন্দিরের ছবি

নিউইয়র্কে ডিজিটাল বিলবোর্ডে দেখানো হলো ভগবান রাম ও রাম মন্দিরের ছবি

by banganews

ছবি সৌজন্যে : ANI

নিউইয়র্ক, ৫ ই অগাস্ট,২০২০ : আজকের ঐতিহাসিক দিনে নিউইয়র্কের জনবহুল টাইমস স্কোয়ারে এক বিশালাকার বিলবোর্ডে দেখানো হল ভগবান রাম এবং রাম মন্দিরের চলমান চিত্র, এরই সঙ্গে স্ক্রিনে উঁকি মেরেছে ভারতের উড়তে থাকা তেরঙ্গা পতাকা। উজ্জ্বল গেরুয়া বর্ণের আলোয় ছেয়ে থাকা বিলবোর্ডে সঠিক সময়ে সরাসরি সম্প্রচারিত হয়ছে রামলালার মন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপনের ছবি। মার্কিন হিন্দু প্রবাসীদের এই বিশেষ আয়োজন নজর কেড়েছে বহু মানুষের।

আরও পড়ুন বিরোধী নেতার প্রতি সৌজন্যের আবারও নজির মমতার

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এদিন উত্তরপ্রদেশের অযোধ্যায় ভূমি পুজোর মঞ্চে উপস্থিত থেকে পবিত্র রাম মন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। অনুষ্ঠানের রাজকীয় উদযাপনের অঙ্গ হিসেবে মার্কিন প্রবাসী হিন্দু সংগঠন দায়িত্ব নিয়ে নিউইয়র্কের অন্যতম বিখ্যাত সড়ক সংযোগস্থলে একটি বিরাট আকৃতির সিসিটিভি স্ক্রিনে ভূমি পুজো চলাকালীন সময় ভগবান রাম ও প্রস্তাবিত মন্দিরের একটি ছবি প্রদর্শন করার ব্যবস্থা করে। ভূমি পুজো শুরু হয়েছিল ভারতীয় সময়ে সকাল ৮ টায় এবং সম্পন্ন হয়েছিল দুপুর ১২:৪০ নাগাদ।

আরও পড়ুন পরিসংখ্যানে স্বস্তির বার্তা, দেশে কমল অ্যাক্টিভ করোনা কেসের সংখ্যা

ইউনাইটেড স্টেটসে’র ১৫০ -এর উপর মন্দিরের প্রতিনিধিত্বকারী ‘ন্যাশনাল কাউন্সিল অফ হিন্দু টেম্পলস’ জানিয়েছে সে দেশের প্রতিটি মন্দিরে আজকে কীর্তন ও প্রার্থনা সহযোগে বিশেষ উদযাপনের আয়োজন করা হয়েছে।

You may also like

Leave a Reply!