Home দেশ করোনা নেগেটিভ জয়া বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চন

করোনা নেগেটিভ জয়া বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চন

by banganews

কোভিড-১৯ ভাইরাসে এবার আক্রান্ত হলেন অমিতাভ বচ্চন ও তার পুত্র অভিষেক। গতকাল রাতেই নিজের টুইটার হ্যান্ডেলে এই খবরটি প্রকাশ করেন তিনি। বিষয়টি চাউর হতেই উদ্বিগ্ন হয়ে পড়ে বিগবি’র অসংখ্য ভক্তরা। এই টালমাটাল পরিস্থিতির মধ্যেও স্বস্তির ব্যাপার হল, তিনি ও ছেলে অভিষেক ব্যতিরেকে বচ্চন পরিবারের অন্যান্য সদস্যদের করোনা পরীক্ষার ফলাফলে নেগেটিভ রিপোর্ট এসেছে। সামান্য উপসর্গ ও রোগলক্ষণ দেখা দিতেই করানো হয় টেস্ট, এবং টেস্ট রিপোর্ট পজিটিভ আসার পরেই গতকাল অর্থাৎ শনিবার সন্ধ্যেবেলায় তড়িঘড়ি অমিতাভ ও অভিষেক বচ্চনকে মুম্বইয়ের নানাবতী হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে অ্যাডমিট করানো হয়।

আরও পড়ুন করোনা পজিটিভ অভিষেক বচ্চন, ভর্তি হাসপাতালে

আশার বিষয়, পরিবারের বাকি সদস্য- জয়া বচ্চন, ঐশ্বর্য রাই বচ্চন ও আরাধ্যাকেও পরীক্ষা করা হলে সেই রিপোর্ট নেগেটিভ এসেছে। মৃদু উপসর্গ নিয়ে আপাতত স্থিতিশীল অবস্থায় অমিতাভ ও অভিষেক হাসপাতালেই ভর্তি রয়েছেন। এই মারণভাইরাসে আক্রান্ত হওয়ার কথা সরাসরি ট্যুইট করে জানিয়েছেন তিনি, বলিউডের সুপারস্টার অমিতাভ বচ্চনের পাশাপাশি, অভিষেকও ফিল্ম ইন্ডাস্ট্রির পরিচিত মুখ। এইভাবে একের পর এক সেলেব্রিটিদের করোনায় আক্রান্ত হওয়ার ঘটনা সাধারণ মানুষের মনে ভীতির সঞ্চার করছে।
পরীক্ষার রিপোর্ট হাতে পেয়ে অমিতাভ ট্যুইটে লেখেন যে পরীক্ষার রিপোর্টে তার কোভিড-১৯ পজিটিভ এসেছে। আপাতত তিনি হাসপাতালে ভর্তি। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে যে তার পরিবার এবং কর্মীদের করোনা পরীক্ষা হবে। তিনি তার পরিবারের টেস্ট রিপোর্টের অপেক্ষায় রয়েছেন। গত ১০ দিনে যারা তার কাছাকাছি এসেছেন তাদের সকলকে তিনি পরীক্ষা করানোর জন্য অনুরোধ করেছেন টুইটার মারফত।

আরও পড়ুন মুখ্যমন্ত্রীর ফোন জয়া বচ্চনকে

টেস্টে পজিটিভ সাব্যস্ত হবার পরে অভিষেক বচ্চন ট্যুইটারে লিখলেন – বাবার এবং তার নিজের দুজনেরই করোনা টেস্ট পজিটিভ এসেছে। তাদের দুজনেরই কেবল মৃদু উপসর্গ দেখা দিয়েছে। অমিতাভের মতো একই সুরে তিনিও বলেন যে পরিবার ও কর্মীদের সকলেরই টেস্ট করানো হচ্ছে। অবশেষে সবাইকে শান্ত থাকাতে ও অকারণে আতঙ্কিত না হতে অনুরোধ করেছেন। অমিতাভ বচ্চনের পরিবারে করোনা সংক্রমণের খবরটি জানাজানি হতেই ঝড়ের বেগে তা সিনেমহল থেকে সাধারণ মানুষ সকলের কাছে ছড়িয়ে পড়ে। অমিতাভ ও অভিষেকের অসংখ্য অনুরাগীরা তাদের প্রিয় অভিনেতার অসুস্থতায় আক্ষেপ প্রকাশ করেছেন। বলিউডের এই প্রবীণ নায়কের দ্রুত আরোগ্য কামনা করছেন সাধারণ মানুষ থেকে শুরু করে রাজনৈতিক নেতা ও ফিল্ম ইন্ডাস্ট্রির তার সতীর্থরা। জয়া বচ্চন, ঐশ্বর্য রাই বচ্চন ও আরাধ্যার করোনা নেগেটিভ রিপোর্ট এই পরিস্থিতিতেও সাময়িক স্বস্তি দিয়েছে অমিতাভকে।

You may also like

Leave a Reply!