Home দেশ ‘বিমানে মৃতদেহ আনতে জায়গা বেশি লাগে’, বিজেপি বিধায়কের বিস্ফোরক মন্তব্যে উত্তাল দেশ

‘বিমানে মৃতদেহ আনতে জায়গা বেশি লাগে’, বিজেপি বিধায়কের বিস্ফোরক মন্তব্যে উত্তাল দেশ

by banganews

‘ইউক্রেন থেকে সবাইকে একত্রিত করে ভারতে ফিরিয়ে আনা কঠিন, সেখানে মৃতদেহ ফিরিয়ে আনা প্রায় অসম্ভব। বিমানে যে জায়গায় মৃতদেহ বহন করে আনা হবে, সেই জায়গায় ৮-১০ জনের জায়গা হয়ে যাবে। তাই এই মুহূর্তে দেহ ফিরিয়ে আনা একটা চ্যালেঞ্জ। সময়সাপেক্ষও বটে।’ এমনই বিতর্কিত মন্তব্য বিজেপি বিধায়ক অরবিন্দ বেল্লাডের। তাঁর এই বিতর্কিত মন্তব্য প্রকাশ্যে আসার পর থেকে ক্ষোভে ফুঁসছে নেটিজেনরা।

https://thebanganews.com/indian-student-shot-in-ukraine/

ইউক্রেন যুদ্ধে নিহত ছাত্রের দেহ নবীন শেখরাপ্পা গ্যানাগোডার দেহ দেশে ফিরিয়ে কেন দেরী হচ্ছে, সেই প্রসঙ্গে এই মন্তব্য করেন কর্ণাটকের বিজেপি বিধায়ক অরবিন্দ বেল্লাড। যা নিয়ে তোলপাড় চলছে দেশজুড়ে। অরবিন্দ বলেন, ‘বিমানে মৃতদেহ রাখতে জায়গা বেশি লাগে, তাই দেহ আনা বড় চ্যালেঞ্জ।’

উল্লেখ্য, বাইশ বছরের মেধাবী ভারতীয় ছাত্র কেরলের বাসিন্দা নবীন শেখরাপ্পা ইউক্রেনে মেডিক্যাল পড়তে গিয়েছিলেন। নবীনের এক বন্ধু শ্রীকান্ত জানিয়েছেন, সকাল ৬টা পর্যন্ত খারকিভে কার্ফু জারি ছিল। কার্ফু উঠে গেলে সকাল ৬টা নাগাদই বাঙ্কার থেকে বেরিয়ে প্রয়োজনীয় কিছু জিনিস কিনতে বেরিয়েছিলেন নবীন। সেখানেই রাশিয়ান সেনা মিসাইল হামলা চালায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় নবীনের। শ্রীকান্ত জানিয়েছেন, নবীন বাইরে বেরনোর সময়ে কাউকে কিছু না জানিয়েই বেরিয়েছিলেন।

You may also like

Leave a Reply!