Home পাঁচমিশালি আকাশ থেকে পড়ছে গাঁজার প্যাকেট তেল আভিভে

আকাশ থেকে পড়ছে গাঁজার প্যাকেট তেল আভিভে

by banganews

বঙ্গ নিউস, ৫, সেপ্টেম্বর,২০২০ঃ আকাশ থেকে বৃষ্টির মতো পড়ছে প্লাস্টিকের ছোট ছোট প্যাকেট। ব্যস্ত রাস্তায় পথচলতি মানুষ প্যাকেট কুড়িয়ে ভরছেন নিজেদের পকেটে। ট্রাফিক পুলিশ আকাশ থেকে পড়া প্যাকেটগুলি কুড়িয়ে নেওয়ার চেষ্টা করছেন৷ কিন্তু উৎসাহী জনতার ভিড়ে নাগাল পাওয়া মুশকিল৷ কী ছিল সেই প্লাস্টিকে? সেই প্লাস্টিকের প্যাকেটে ছিল গাঁজা। সম্প্রতি এই ঘটনা ঘটেছে ইজরায়েলের রাজধানী তেল আভিভে।

আরও পড়ুন চুরির টাকা, গয়না বাড়িতে এসে ফিরিয়ে দিল চোর!

তেল আভিভের জনপ্রিয় রাবিন স্কোয়্যারে ড্রোনের সাহায্যে আকাশ থেকে গাঁজার প্যাকেট ফেলেছে ‘দ্য গ্রিন ড্রোনস’ নামের একটি দল। ইজরায়েলে গাঁজাকে বৈধ ঘোষণা করার দাবি জানিয়েছে তারা৷ দ্য গ্রিন ড্রোনস জানিয়েছে, ‘গাঁজার বৃষ্টি’ নামে তারা একটি প্রকল্প এনেছে। দেশের বিভিন্ন জায়গায় প্রতি সপ্তাহে এক বার গাঁজা বিলি করা হবে এইভাবে আকাশ থেকে ড্রোনের মাধ্যমে৷ নিজেদের কর্মসূচির প্রচারের জন্যই এই গাঁজা বৃষ্টির মত অভিনব ঘটনা ঘটিয়েছে তারা।

সোশ্যাল মিডিয়ায় গাঁজা বৃষ্টির ভিডিও পোস্ট করে দ্য গ্রিন ড্রোনস লিখেছে, ‘‘ভাই সব, এটাই সময়। এটা পাখি? এটা বিমান? না, এটা গ্রিন ড্রোনস। আকাশ থেকে গাঁজা ছড়াচ্ছে। আশা করি, সকলে মুক্ত ভালবাসার স্বাদ পাবেন।’’ প্যাকেটগুলির প্রত্যেকটিতে ২ গ্রাম করে গাঁজা ছিল। প্রায় এক কেজি গাঁজা প্যাকেটে করে এইভাবে বৃষ্টির আকারে বিতরণ করা হয়েছে।

You may also like

Leave a Reply!