Home দেশ এক সফরে ঘুরে আসুন পঞ্চজ্যোতির্লিঙ্গ!!

এক সফরে ঘুরে আসুন পঞ্চজ্যোতির্লিঙ্গ!!

by banganews
পঞ্চজ্যোতির্লিঙ্গ একেবারেই ঘুরে নেওয়া যাবে! অবিশ্বাস্য মনে হলেও এই ব্যাপারকে সত্যি করতে চলেছে রেল দপ্তর। তীর্থস্থান ভ্রমণে নাকি পুন্যি আসে, তাই সেকাল হোক বা একালে এমন কেউ নেই যারা এমন স্থান ভ্রমণের সুযোগ থেকে বঞ্চিত হতে চাইবেন।তাই তীর্থ যাত্রীদের জন্য রেল দপ্তর নিয়ে এসেছে এক চমৎকার সুযোগ। এর আগে কখনও এমন সুযোগ আসেনি তাই এমন সুযোগ পেয়ে খুশি তীর্থযাত্রীরা।
আরো পড়ুন 
রেলসূত্র মারফত জানা যাচ্ছে, আগামী ১৬ সেপ্টম্বর থেকে ভারত দর্শন নামের এক আস্থা স্পেশ্যাল ট্রেন চালু করতে চলেছে। যেই ট্রেন সফরে যাত্রীরা পেতে চলেছে – মহাকালেশ্বর জ্যোতির্লিঙ্গ, ওমকারেশ্বর, সোমনাথ মন্দির, দ্বারকা, নাগেশ্বর, ত্র্যম্বকেশ্বর, কাশী বিশ্বনাথ, সিরিডি, শনি-শিঙ্গাপুর, স্ট্যাচু অফ ইউনিটির মতো ধর্মীয় স্থান গুলি দর্শন করার সুযোগ। যাত্রীরা পাবে ১২ রাত ১৩ দিনের ট্রেনে ঘোরার সুযোগ। প্রতিদিন তিন বেলা খাবার। এছাড়াও ভ্রমণার্থীরা পাবেন ট্রেন থেকে নেমে বাস এর ঘোরার সুযোগ৷ রয়েছে আলাদা প্যাকেজের ব্যবস্থা।
এর জন্য ভ্রমণাথীর্দের দিতে হবে মাথাপিছু ১২ হাজার ২৮৫ টাকা। দুর্গাপুর, আসানসোল এবং চিত্তরঞ্জন, মধুপুর, জিসিডি দুমকা থেকে ট্রেনে ওঠা যাবে। জামতারা, দুমকা, ভাগলপুর, পাটনা এবং দীনদয়াল উপাধ্যায় স্টেশন থেকেও উঠতে পারবেন যাত্রীরা। ইতিমধ্যে শুরু হয়ে গেছে বুকিং।

You may also like

Leave a Reply!