TheBangaNews.com | Read Latest Bengali News | Bangla News | বাংলা খবর | Breaking News in Bangla from West Bengal

জি বাংলায় টনিকের ওয়ার্ল্ড টেলিভিশন প্রিমিয়ার! জানেন কবে

বহু প্রতীক্ষিত দেব ও পরান বন্দ্যোপাধ্যায় অভিনীত টনিক ছবির প্রিমিয়ার হতে চলেছে এই বিশে মার্চ দুপুর তিনটে জি বাংলায়। টনিক এমন এক ছবি যা বন্ধুত্ব, অ্যাডভেঞ্চার,জীবনকে নতুন করে বাঁচতে শেখার,নতুন ভাবে দেখার কথা বলে। সঙ্গে বৃদ্ধ মা বাবার সঙ্গে সন্তানের সম্পর্ক কীরকম হওয়া উচিত তা নিয়েও কথা বলে। পিতামাতা এবং তাদের সন্তানদের মধ্যে বন্ধন সম্পর্কে একটি গুরুত্বপূর্ণ সামাজিক বার্তা বহন করে এই ছবি।কখন যে নিজের সন্তানের থেকেও অন্য এক যুবক এক বৃদ্ধ বৃদ্ধার সহায় সম্বল হয়ে উঠবে বেঁচে থাকার মানসিক রসদ হয়ে উঠবে তা দেখা যায় এই ছবিতে।

জলধর সেন এবং তার স্ত্রী কাজ থেকে অবসর নেওয়ার পর তাদের ছেলে, পুত্রবধূ এবং নাতনির সাথে বসবাস করছেন। যাইহোক, বৃদ্ধ দম্পতির জীবন সম্পূর্ণ ছেলের নিয়ন্ত্রণে, যে তাদের স্বাধীনতা দেয় না।এই ছেলে নিজেদের বিবাহ বার্ষিকী পালন করে বিদেশে আর মা বাবার বিবাহ বার্ষিকীর পরিকল্পনা করে বাড়ির ছাদে।কিন্তু জলধর দমবার পাত্র নয়। তাই সেও প্রাণপণে চেষ্টা করতে থাকে নিজেদের গ্র্যান্ড বিবাহ বার্ষিকী সেলিব্রেট করার উদ্দেশ্যে। সঙ্গে তিনি চায় নিজের ছেলের সঙ্গে তার যে তিক্ততা তৈরী হয়েছে তা আবার আগের মত সহজ সরল জটিলতা বিহীন করতে। ঠিক সেখানেই এন্টি নেয় টনিক, একজন ক্যারিশম্যাটিক ট্রাভেল এজেন্ট। যার উপস্থিতি বৃদ্ধ দম্পতির এই ট্রিপকে যেন প্রাণ দেয়। তাতে যোগ হয় রিভার রাফটিং,প্যারাগ্লাইডিং এর মত দারুন সব কাজ।এই পাহাড় যাত্রা তাদের জীবনে আনন্দ ফিরিয়ে আনে।

https://thebanganews.com/27th-calcutta-international-film-festival-will-be-held-in-april/
বাংলার সুপারস্টার অভিনেতা দেব টনিকের চরিত্রে অভিনয় করেছেন,মিস্টার জলন্ধর সেন এর চরিত্রে অভিনয় করেছেন প্রিয় এবং প্রখ্যাত অভিনেতা পরাণ বন্দোপাধ্যায়। দেব ও পরান বন্দোপাধ্যায় এর অসাধারণ সম্পর্ক এই ছবিতে এক অন্য মাত্রা যোগ করে। অভিজিৎ সেনের পরিচালনার প্রথম ছবি ‘টনিক’ এখনও হলেতে রমরমিয়ে চলছে। বিশে মার্চ বিকাল তিন টায় শুধুমাত্র জি বাংলায় টনিকের ওয়ার্ল্ড টেলিভিশন প্রিমিয়ার দেখুন।