TheBangaNews.com | Read Latest Bengali News | Bangla News | বাংলা খবর | Breaking News in Bangla from West Bengal

কুন্তল ঘোষের উদ্যোগে বলাগড়ে পালিত হল পুলিশ দিবস

বলাগড়, ৮ সেপ্টেম্বর, ২০২০ঃ  রাজ্যের অন্য জায়গার মতো হুগলির বলাগড়ে সাড়ম্বরে পালিত হল পুলিশ দিবস। বিশিষ্ট সমাজসেবী কুন্তল ঘোষের অনুপ্রেরণা ও উদ্যোগে অনুষ্ঠানটি আয়োজিত হয়।পরিচালনায় ছিল নিউ ভারতী সংঘ। এবছর পয়লা সেপ্টেম্বর পশ্চিমবঙ্গের মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশমতো পুলিশ দিবস পালনের পরিকল্পনা ছিল। কিন্তু দেশের প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায় প্রয়াত হওয়ায় ওইদিন বাতিল হয় অনুষ্ঠান। রাজ্যজুড়ে পুলিশ দিবস পালনের নতুন দিন ঘোষণা হয় আজ অর্থাৎ ৮ই সেপ্টেম্বর।

আরও পড়ুন দুর্গাপূজা নিয়ে মিথ্যে খবর ছড়াচ্ছে যারা তাদের কান ধরে ওঠবস করাতে নির্দেশ মুখ্যমন্ত্রীর

করোনা আবহে সামনের সারিতে থেকে সাধারণ মানুষের জন্য প্রাণপণ লড়াই করেছেন যারা, সেই সমস্ত কোভিড যোদ্ধাদের সম্মান জানানোর জন্যই এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। বলাগড় থানার সমস্ত পুলিশকর্মী সহ প্রায় ৭০ জন সিভিক ভলান্টিয়ারকে এবং বলাগড় ব্লক হাসাপাতালের চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের সম্বর্ধনা দেওয়া হয়। প্রদান করা হয় স্মারকও। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বলাগড় থানার ASI রাজদীপ হাজরা। আসুন আমরা রাজদীপ হাজরার বক্তব্য শুনে নিই-

রাজদীপবাবুর মতো থানার অন্যান্য পুলিশকর্মী ও সিভিক ভলান্টিয়াররাও এভাবে কাজের স্বীকৃতি পেয়ে আপ্লুত। আজকের এই সম্মান আগামী দিনে আরও ভালো কাজ করার জন্য অনুপ্রাণিত করবে বলেই জানালেন তাঁরা।

এই অনুষ্ঠানে ছিলেন তৃণমূল যুব কংগ্রেসের রাজ্য সহসভাপতি শান্তনু বন্দ্যোপাধ্যায় ও বলাগড় পঞ্চায়েত সমিতির সভাপতি সহ বিশিষ্টরা।

দ্য বঙ্গ নিউজ-এর কর্নধার মাননীয় শ্রী কুন্তল ঘোষ মহাশয়ের তত্ত্বাবধানে, তাঁরই পরিকল্পনায় আজকের অনুষ্ঠান সুসম্পন্ন হয়েছে। শত ব্যস্ততার মাঝেও প্রায় প্রতিদিনই নানা সমাজসেবামূলক কাজের সঙ্গে যুক্ত থাকেন কুন্তলবাবু।…. আজকের এই অনুষ্ঠানের যোগ্য সঙ্গত দিয়েছে নিউ ভারতী সংঘও। দক্ষ হাতে সামাজিক দূরত্ব ও সরকারি স্বাস্থ্যবিধি মেনে সম্পূর্ণ অনুষ্ঠানটি সফল করে তুলেছে তারা। বছরের বেশিরভাগ সময়ই সমাজসেবামূলক কাজের সঙ্গে যুক্ত থাকা এই ক্লাবটি এবারও তাদের দ্বায়িত্ব যথাযোগ্যভাবে পালন করেছে।

দেখুন ভিডিও 

হুগলির বলাগড় স্বাস্থ্য কেন্দ্রের সমস্ত স্বাস্থ্যকর্মী যাঁরা নিজেদের জীবন বাজি রেখে এই করোনার সময়ে অক্লান্ত পরিশ্রম করেছেন তাঁদেরও সম্মানিত করা হয় আজ।