TheBangaNews.com | Read Latest Bengali News | Bangla News | বাংলা খবর | Breaking News in Bangla from West Bengal

ফেসবুক লাইভে করোনা আক্রান্ত মা’র চিকিত্সার জন্য কেজরিওয়ালের কাছে সাহায্য চাইলেন বম্বের তরুনী দীপিকা – ভিডিও ভাইরাল 

ফেসবুক লাইভে এসে দীপিকা বলেন, “আমার নাম দীপিকা সিং গোয়েল। এই ভিডিওর মাধ্যমে আমি দিল্লির সরকার এবং বিশেষত অরবিন্দ কেজরিওয়ালের কাছে একটি অনুরোধ করতে চাই। আমার মার বয়স 59 বছর।,দিল্লিতে বাবার সঙ্গে থাকেন। আজ মার করোনা পজেটিভ জানা গেছে।
৪-৫ দিন আগে টেস্ট করা হলেও রিপোর্ট এখনো হাতে পাইনি৷ বাবাকে রিপোর্ট ছবি তুলে নিতে বলেছেন৷ আমি বম্বেতে৷ আমার একটা ছোটো বাচ্ছা আছে৷ এই মুহূর্তে বম্বে থেকে দিল্লিতে যাওয়া অসম্ভব৷” তার বোন অনামিকা গতকাল ফ্লাইটে বাবা মার কাছে গেছেন৷ মা বাড়ি থেকে বেরোন না৷ মার কেবল জ্বর ছিল,তাই বোন কাল থেকে মার দেখাশোনা করেছে৷ আজ জানা গেছে মার করোনা পজিটিভ।
 আরও পড়ুন : মালাইকার অ্যাপার্টমেন্টে করোনা
 পাহাড়গঞ্জে দীপিকার ৪৫ জনের যৌথ পরিবার৷ তারা সকলেই তার মার সংস্পর্শে গত কয়েকদিন এসেছেন৷ তাই তিনি সরকারকে অনুরোধ করছেন দ্রুত ব্যবস্থা নিতে। রিপোর্ট হাতে না পাওয়ায় কোনো সরকারি বা বেসরকারি হাসপাতালে ভরতি করা যায়নি৷ সব জায়গাতেই বেড নেই বলে ফিরিয়ে দেওয়া হয়েছে৷ কিন্তু ৪৫ জনের পরিবারে একজন আক্রান্তকে বাড়িতে রাখা ঠিক নয়৷ এতে আরও বড় ক্ষতির সম্ভাবনা থেকে যায়৷ দীপিকার বাবা সাসপেকটেড এবং বোন না জেনেই মার সেবা করছেন ফলত পরিবারের সকলের যাতে অতি দ্রুত টেস্ট হয় এবং তার মাকে যাতে চিকিত্সার জন্য কোনো হাসপাতালে ভরতি করা হয় তার আবেদন জানিয়েছেন দীপিকা তার ফেসবুক পোস্টে।
আরও পড়ুন : ফিরিয়ে দিল হাসপাতাল মুম্বইয়ে করোনার বলি খোদ চিকিত্সক
বহু চেষ্টার পরেও দীপিকা উপায় না পেয়ে সরাসরি সোশ্যাল মিডিয়ার দ্বারস্থ হয়েছেন৷ সোশ্যাল মিডিয়ায় দিল্লির সরকারকে জানিয়েছেন। অরবিন্দ কেজরিওয়ালের কাছে সাহায্য চেয়েছেন৷ তার স্বামী রোহিতের ফোন নম্বর দিয়েছেন ৯৮৩৩৬৪৯৬৭৯ এই নম্বরে ফোন করে যোগাযোগ করতে বলেছেন৷ ইতিমধ্যেই এই ভিডিও ভাইরাল হয়েছে৷