Home বিনোদন ডিপ্রেশন আসলে বিলাসিতা – সলমনের এমন মন্তব্যের জবাব দিলেন দীপিকা 

ডিপ্রেশন আসলে বিলাসিতা – সলমনের এমন মন্তব্যের জবাব দিলেন দীপিকা 

by banganews
এক সময়ে ডিপ্রেশনের শিকার হয়েছিলেন দীপিকা পাডুকোন। সেখান থেকে আবার কী ভাবে স্বাভাবিক জীবনে ফিরেছেন, তাও বিভিন্ন জায়গায় বলেছেন অভিনেত্রী। ডিপ্রেশন হলে ডাক্তারের কাছে যাওয়ার, চিকিৎসা করার এবং কাছের মানুষের সঙ্গে কথা বলার জন্য বারবার তিনি বিভিন্ন জায়গায় বলে থাকেন৷ কিন্তু এবার ডিপ্রেশন নিয়ে বিরূপ মন্তব্য করে বসলেন সলমন খান। সেই মন্তব্যর পাল্টা জবাবও দিয়েছেন দীপিকা।
এক সংবাদমাধ্যের কাছে ডিপ্রেশন সম্পর্কে সলমন খান বলেন, ” ডিপ্রেশন হওয়ার মতো বিলাসিতা আমার জীবনে নেই।”
দীপিকা এক সাক্ষাৎকারে বলেন, “ডিপ্রেশন কেউ নিজে থেকে বেছে নেয় না। আমার জীবনে ডিপ্রেশনের অভিজ্ঞতা ‌সাংঘাতিক ছিল। প্রতি মিনিটে আমায় ডিপ্রেশনের সঙ্গে লড়তে হয়েছিল। আমার সব সময়ে ক্লান্ত লাগত। মানুষ মন খারাপের সঙ্গে ডিপ্রেশনকে গুলিয়ে ফেলে। এক জন পুরুষ তারকা সম্প্রতি বলেছেন, তাঁর ডিপ্রেসড হওয়ার মতো বিলাসিতা নেই। যেন ডিপ্রেশনকে মানুষ নিজে বেছে নেয়।
নাম উল্লেখ না করেও সলমনকে যোগ্য জবাব দিয়েছেন দীপিকা, সলমন এক সাক্ষাৎকারে বলেছিলেন, আমি অনেককেই ডিপ্রেশনে ভুগতে দেখি। কিন্তু আমার সেই বিলাসিতা নেই ডিপ্রেসড হওয়ার। সে যাই হয়ে যাক। এতে আমারই ক্ষতি।
একটি অসুখ যা প্রাণঘাতী পর্যন্ত হতে পারে তা নিয়ে এমন অসংবেদনশীল কথা বলায় ক্ষোভ প্রকাশ করেন দীপিকা৷
প্রসঙ্গত, দীপিকা পাডুকোন শাহরুখ খানের ঘনিষ্ঠ হলেও সলমনের সঙ্গে দূরত্ব বজায় রেখেছেন। এখনও পর্যন্ত সলমন খানের সঙ্গে একটি ছবিতে অভিনয়ও করেননি দীপিকা।

You may also like

Leave a Reply!