TheBangaNews.com | Read Latest Bengali News | Bangla News | বাংলা খবর | Breaking News in Bangla from West Bengal

COVID-19 সম্পর্কে WHO এর নতুন বিজ্ঞাপনে মিঃ বিন

বিশ্ব স্বাস্থ্য সংস্থা জনগণকে তাদের হাত ধোয়া, এবং শারীরিক দূরত্ব বজায় রাখতে স্মরণ করিয়ে দেওয়ার জন্য একটি নতুন পাবলিক সার্ভিস ঘোষণা করেছে। এটির মধ্যে একটি বিশ্বব্যাপী কমেডি কার্টুন তারকা মিস্টার বিন, প্রজেক্ট এভরিওয়ান এবং টাইগার এ্যাসপেক্ট  প্রোডাকশনের সহযোগিতায়, ঘোষিত শিরোনাম, “মিস্টার বিনের প্রয়োজনীয় COVID-19 চেকলিস্ট”
যা কোভিড -19 মহামারী চলাকালীন সাধারণ কিন্তু প্রয়োজনীয় অপরিহার্য কিছু কাজের তালিকা।
আরও পড়ুন : করোনা পসিটিভ এক ব্যক্তি হাজির টালিগঞ্জ থানায়, জানতে পেরেই ছুটে পালালেন পুলিশকর্মীরা
পিএসএতে মিঃ বিনের বৈশিষ্ট্য রয়েছে, অবশেষে কোভিড -১৯ বা করোনাভাইরাস বিশ্বজুড়ে ৯ মিলিয়ন এর বেশি মানুষকে সংক্রামিত করেছে৷ করোনা ভাইরাস থেকে মানুষকে রক্ষার জন্য বেশ কয়েকটি প্রয়োজনীয় টিপস প্রকাশ করলেন রোলার ব্লাইন্ড। ভিডিওটি কণ্ঠ দিয়েছেন রোয়ান অ্যাটকিনসন, যিনি মূলত মিঃ বিন চরিত্রটি করেছিলেন।
আরও পড়ুন : করোনা ভাইরাসের ওষুধ আবিষ্কার করে ফেলল পতঞ্জলি দাবি বাবা রামদেবের
মিস্টার বিন,  ১৪টি পর্ব বিশিষ্ট হাস্যরসে ভরপুর একটি ব্রিটিশ টেলিভিশন ধারাবাহিক নাটক। এতে রোয়ান অ্যাটকিনসন প্রধান চরিত্রে অভিনয় করেন। রোয়ান অ্যাটকিনসন, তার দুই জন সহকর্মী রবিন দ্রিসকল এবং রিচার্ড কুরটিসের সাথে একে তৈরি করেন। এর একটি পর্ব বেন এলটনও লিখেছেন। এটি প্রথম সম্প্রচার করা হয়, ১লা জানুয়ারি ১৯৯০ সালের আইটিভি-তে এবং এর শেষ পর্ব সম্প্রচার করা হয়, ১৫ই নভেম্বর ১৯৯৫ সালে যার শিরোনাম ছিল “হেয়ার বাই মিস্টার বিন অফ লন্ডন”। গোলাপ ড’ওর সহ, অনেক সংখ্যক আন্তর্জাতিক পুরস্কারও পায়। বিশ্বের ২০০টি দেশে অনুষ্ঠান বিক্রি করা হয়েছে, এবং দুইটি ফিল্ম এবং একটি অ্যানিমেটেড ব্যঙ্গচিত্র স্পিন-অফ তৈরিতে অনুপ্রাণিত করেছে।