TheBangaNews.com | Read Latest Bengali News | Bangla News | বাংলা খবর | Breaking News in Bangla from West Bengal

বড়দিনের উৎসবে একাধিক নিয়ম বদল

বছরের শেষে  উত্‍সবমুখর বাঙালি। পার্ক স্ট্রিট জুড়ে আলোর রোশনাই। সান্টার আনাগোনায় যেদিকেই তাকানো হয় বোঝা যায় বড়দিন আসছে। তবে প্রতি বছর পার্ক স্ট্রিটে ২৫শে ডিসেম্বরের আগে থেকেই শুরু হয় উত্‍সব। কিন্তু এবার মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের উপস্থিতিতে শুরু হচ্ছে এই বছরের ক্রিসমাস ফেস্টিভ্যাল।

পার্ক স্ট্রিটের অ্যালেন পার্কের অনুষ্ঠানে উপস্থিত থাকবেন মমতা বন্দ্যোপাধ্যায়।  সেন্ট জেভিয়ার্স কলেজেও যেতে পারেন।
করোনা পরিস্থিতিতে  এই বছর অনুষ্ঠান সূচি থেকে অনেক কিছু বাদ গেছে৷ তবে ২০২১-কে বিদায় জানাতে প্রস্তুত হচ্ছে কলকাতার পার্ক স্ট্রিট।

পার্ক স্ট্রিটের ফুটপাতে যে খাবারের স্টল থাকে তা, সোমবার মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় উদ্বোধন করবেন। তবে এই বছর ক্রিসমাস ফেস্টিভ্যালে পার্ক স্ট্রিটে বা অ্যালেন পার্কের সামনে কোনও খাবারের স্টল থাকবে না।

লাইভ পারফরম্যান্সের জন্য অ্যালেন পার্কের প্রতিদিন সর্বোচ্চ ২ ঘন্টা ৩০ মিনিট সময় দেওয়া হবে৷ তবে সমস্ত পারফরম্যান্সগুলি ফেসবুক লাইভে দেখা যাবে৷ প্রতিবছর মত এবারও  অ্যালেন পার্কে বড়দিনের উত্‍সবের উদ্বোধন করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

 

ইউটিউব খুললেই লোগোতে ১ ট্রিলিয়ন লেখা দেখতে পাচ্ছেন? জেনে নিন কারণটি

এ বারের শীতে ভ্রমণপিপাসু বাঙালিকে পর্যটনমুখী করতে উদ্যোগী রাজ্য সরকার। রাজ্যের একাধিক জেলায় শুরু হচ্ছে বড়দিন বা বর্ষবরণের উত্‍সব। পর্যটন দফতর সূত্রে খবর, দার্জিলিং, জলপাইগুড়ি, মালদা, পুরুলিয়া, চন্দননগরে এবার পর্যটন দফতরের উদ্যোগে পালিত হবে ক্রিস্টমাস ফেস্টিভ্যাল।