TheBangaNews.com | Read Latest Bengali News | Bangla News | বাংলা খবর | Breaking News in Bangla from West Bengal

অনামিকা আর সঞ্জুর মধ্যে প্রেমে বাধা হল মাওবাদী সৌরভ

Iskabon

ইস্কাবনের (Iskabon) প্রতিটা দিনই উত্তেজনার। তা কখনো ছাইচাপা আগুন এর মতন চাপা আবার কখনো প্রকাশ্যে। একদল চায় দেশটা বদলাতে আর অন্যদিকে আরেকদল চায় দেশটাকে আগলাতে। দু দলেরই দেশের প্রতি ভালোবাসা তবে দু দলের দেখার দৃষ্টিভঙ্গি আলাদা। একদল গ্রেনেড, বন্দুক, বোমার মাধ্যমে পরিবর্তন আনতে চায় অন্যদিকে আরেকদল যুদ্ধহীন শান্তির মাধ্যমে দেশ রক্ষা করতে। আর তার মধ্যেই ত্রিকোণ প্রেম। সব মিলিয়ে ইস্কাবনের টিজারের যে প্রতিচ্ছবি আমরা পেলাম তা গায়ের রোমকূপ খাড়া করিয়ে দেওয়ার মতন। পরিচালক মন্দিপের আসন্ন ছবি মুক্তি পাবে দীপাবলিতে। ছবিতে প্রথমবারের জন্য মাওয়াবাদী এক নেতার ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে সৌরভ দাসকে (Saurav Das)। তার অধীনেই কাজ করছে ‘গোলাপি’ অভিনয়ে অনামিকা চক্রবর্তী (Anamika Chakraborty)।

‘গোলাপি’ মাওবাদী হলেও তার প্রেমে পড়ে ওই অঞ্চলে কর্তব্যরত এক সিআরপিএফ জওয়ান। সিআরপিএফ জওয়ানের ভূমিকায় নবাগত সঞ্জু। মূলত একটি বোলপুরের একটি নাট্য দলের সদস্য ছিলেন তিনি।

সদ্যই মুক্তি পেয়েছে ছবির টিজার।

ছবির টিজার দেখেই বোঝা যাচ্ছে এই ছবির শুটিং হয়েছে রিয়েল লোকেশনে অর্থাৎ বোলপুর ঝাড়খন্ড এবং কলকাতায়। টিজারে প্রতিটি মুহূর্তে ‘কী হয় কী হয়’ উত্তেজনার পারদ বর্তমান রাখতে সক্ষম হয়েছে পরিচালক। স্থানীয় নেতার চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে খরাজ মুখোপাধ্যায়কে।
চরিত্রের জন্য দীর্ঘদিন রোদে পুড়ে তপ্ত গরমে শুটিং করতে হয়েছে ছবির গোটা টিমকে। জঙ্গলমহলের অন্দরে চলা রাজনীতি, হঠাৎ পুলিশি হানার পরবর্তী পরিস্থিতি, স্থানীয় নেতার ক্ষমতা এবং ক্ষমতা রক্ষার লড়াই আর মিষ্টি শান্ত প্রেমের হাওয়ায় ‘ইস্কাবন’ এর বন্যতা ঠিক কতটা দর্শকদের মন জয় করবে তাই আপাতত দেখার।