TheBangaNews.com | Read Latest Bengali News | Bangla News | বাংলা খবর | Breaking News in Bangla from West Bengal

কঙ্গনাকে আইনি সাহায্য দেবেন সুব্রহ্মণ্যম স্বামী

সুশান্ত সিং রাজপুত মামলায় এবার আরও নতুন মোড়। কঙ্গনা রানাওয়াতের পাশে দাঁড়ালেন বিজেপি সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী। সুশান্তের মৃত্যুর পর বলিউডে ‘স্বজনপোষণ’, ‘দলবাজি’ নিয়ে প্রকাশ্যেই মুখ খুলেছেন কঙ্গনা। দিয়ে চলেছেন একের পর এক সাক্ষাৎকার।  আর এরপরই মুম্বই পুলিশ কঙ্গনাকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠাতে পারে বলে খবর শোনা যাচ্ছে। এক্ষেত্রে কঙ্গনাকে প্রয়োজনীয় আইনি সহযোগিতা করার প্রতিশ্রুতি দিয়েছেন সুব্রহ্মণ্যম স্বামী।
আরও পড়ুন : অশোক গেহলটের ভাইয়ের বাড়িতে ইডি-র তল্লাশি
সুশান্ত মামলায় ইতিমধ্যেই ইশাকরণ ভাণ্ডারি বলে এক আইনজীবীকে নিযুক্ত করেছেন বিজেপি সাংসদ। এই মামলার তদন্ত যাতে সিবিআই-এর হাতে যায়, সেবিষয়টি দেখছেন ইশাকরণ। কঙ্গনা রানাওতের তরফেও ইশাকরণ ভাণ্ডারীর সঙ্গে ইতিমধ্যেই যোগাযোগ করা হয়েছে টুইট করে জানিয়েছেন বিজেপির রাজ্যসভার সাংসদ।
টুইটে সুব্রহ্মণ্যম স্বামী লেখেন, ”কঙ্গনা রানাওয়াতের অফিস থেকে ইতিমধ্যেই আইনজীবী ইশাকরণ ভাণ্ডারীর সঙ্গে যোগাযোগ করা হয়েছিল। যদি মুম্বই পুলিস কঙ্গনাকে জিজ্ঞাসাবাদ করার জন্য ডাকলে অভিনেত্রীকে আইনি সাহায্য করা হবে।  ইশাকরণের সঙ্গে আমি খুব শীঘ্রই দেখা করে বিষয়টি নিয়ে কথা বলব। আমাকে বলা হয়েছে, হিন্দি সিনেমার তারকাদের মধ্যে ও শীর্ষ তিন জনের মধ্যে রয়েছে। নিজের সাহস ও দক্ষতার জন্যই ও আজ এই জায়গায় পৌঁছেছে।”
আরও পড়ুন :  কিরঘিজস্তান থেকে ৪ হাজার পড়ুয়াকে ফেরাচ্ছেন সোনু সুদ
অবশ্য এর আগেও কঙ্গনাকে আইনি সাহায্য দেওয়ার কথা ঘোষণা করেছিলেন সুব্রহ্মণ্যম স্বামী।