TheBangaNews.com | Read Latest Bengali News | Bangla News | বাংলা খবর | Breaking News in Bangla from West Bengal

নিজের পাপ ঢাকতে অমিত শাহ র পায়ে পড়েছে শুভেন্দু, খোঁচা তৃণমূল কংগ্রেসের

বঙ্গ নিউস, ২৮ ডিসেম্বর, ২০২০ঃ  সদ্য তৃণমূল কংগ্রেস ত্যাগ করে বিজেপিতে যোগ দিয়েছেন শুভেন্দু অধিকারী। এরপর থেকেই তৃণমূল কংগ্রেসকে নানাভাবে আক্রমণ করতে থাকেন শুভেন্দু অধিকারী। একসময় ঝাড়গ্রামে জেলার দায়িত্বে ছিলেন শুভেন্দু অধিকারী। সেই এলাকা তাঁর নখদর্পনে। বিজেপিতে যোগ দিয়ে ঝাড়গ্রামে এসে তৃণমূলকে দলতোলা কোম্পানি বলে তোপ দাগেন শুভেন্দু। বিজেপি নেতা হিসাবে প্রথমবার ঝাড়গ্রামে এসে বলেন ” লোকসভা নির্বাচনে এই কেন্দ্র থেকে বিজেপি জিতেছে । এখানে যে জেলার নেতারা আছেন তারা তো কাজ অনেক এগিয়ে রেখেছেন । আমি শুধুমাত্র ভোটে জয়ের ব্যবধান বৃদ্ধি করব,”

আরও পড়ুন ফের নতুন প্রকল্পের সূচনা করলেন মুখ্যমন্ত্রী, জেনে নিন কি সেই প্রকল্প

ছত্রধর মাহাতো এতদিন জেলে ছিল মাওবাদী কার্যকলাপের জন্য। এখন হাইকোর্টের রায় মুক্ত। ছত্রধর মাহাতো এখন তৃণমূলের রাজ্য সম্পাদক। এদিন তাঁর সম্পর্কে শুভেন্দুকে প্রশ্ন করা হলে তিনি বলেন ” নৈরাজ্য সৃষ্টিকারী কোনও ব্যক্তি সম্পর্কে আমি কোন মন্তব্য করব না ।” এমনকি তৃণমূল কংগ্রেসের বিক্ষোভ নিয়েও কোনো গুরত্ব দিতে চাননি শুভেন্দু। শুভেন্দুর এই সভা নিয়ে পাল্টা খোঁচা দিয়েছে তৃণমূল। নিজের পাপ ঢাকতে ও জেলে যাওয়া আটকাতে অমিত শাহের পায়ে পড়েছে শুভেন্দু। নিজে তোলাবাজি করে এখন তৃণমূলকে তোলাবাজ বলছে। আসলে কে তোলাবাজ তা মানুষ জানে। রবিবার দাঁতনে সভা করেন শুভেন্দু। সেখান থেকেও তৃণমূলকে আক্রমণ করেন তিনি। অভিষেক বন্দ্যোপাধ্যায় কেও আক্রমণ করেন তিনি। আজ পাল্টা বিজেপির মিথ্যাচার ও অপপ্রচারের বিরুদ্ধে প্রতিবাদ মিছিল ও সভা করে পশ্চিম মেদিনীপুর জেলা তৃণমূল কংগ্রেস। এই দিনের সভায় তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি অজিত মাইতি বলেন ” আমাদের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন ‘ যত চমকাবে তোমার গর্জাব’। গত কাল এখানে শুভেন্দু অধিকারী চমকেছেন, আর আজ এখানের মানুষ গর্জে দেখিয়ে দিলেন ।”

আরও পড়ুন বিশ্বভারতীর থেকে রাস্তা ফেরত নিচ্ছে রাজ্য সরকার

তৃণমূল নেতাদের কথায় বিজেপি হল চোরের সর্দার, আর সেই চোরের জায়গায় শুভেন্দুকে জায়গা দেওয়া হয়েছে। বিদ্যাসাগর কো-অপারেটিভ ব্যাঙ্কের চেয়ারম্যান হিসাবে প্রচুর টাকার দুর্নীতি করেছেন শুভেন্দু। এখন সেই পাপ মুছতে আর জেলে যাওয়া আটকাতে অমিত শাহের পায়ে হাত দিয়ে প্রণাম করেছেন শুভেন্দু। তৃণমূল নেতা অজিত মাইতির কথায় জানুয়ারিতে অভিষেক বন্দ্যোপাধ্যায় মেদিনীপুরের মাটিতে সভা করবেন। শুভেন্দুকে চ্যালেঞ্জ ছুড়ে অজিত মাইতি বলেছেন হিম্মত থাকলে ১৫ দিনের মধ্যে সভা করে দেখান। বিজেপি ও শুভেন্দু যে মিথ্যাচার করছে আগামী বিধানসভা নির্বাচনে তার জবাব দেবে মানুষ