Home বঙ্গ নেতাই শহিদ স্মরণে এসে শুভেন্দু অধিকারীকে আক্রমণ পার্থ চট্টোপাধ্যায় , মদন মিত্রদের

নেতাই শহিদ স্মরণে এসে শুভেন্দু অধিকারীকে আক্রমণ পার্থ চট্টোপাধ্যায় , মদন মিত্রদের

by banganews

বঙ্গ নিউস, ৭ জানুয়ারি, ২০২১ঃ বৃহস্পতিবার, লালগড়ের নেতাই শহীদ স্মরণে শ্রদ্ধা জানাতে এসে শুভেন্দু অধিকারীকে তীব্র ভাষায় আক্রমণ করলেন রাজ্যের শিক্ষা মন্ত্রী তথা তৃণমূল কংগ্রেসের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় ও দলের নেতা মদন মিত্র । শুভেন্দুকে আক্রমণ করার পাশাপাশি এদিন পার্থ চট্টোপাধ্যায় বলেন যে তৃতীয় বারের জন্য মুখ্যমন্ত্রী হচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায় । কোনও শক্তি তাকে হারাতে পারবে না । শুভেন্দু অধিকারী কীভাবে বিকৃত তথ্য তুলে ধরছে তার উল্লেখ করা ছাড়াও জঙ্গলমহল এলাকার উন্নয়নের জন্য মমতা বন্দ্যোপাধ্যায় ও রাজ্য সরকার কী কী করেছে তাও তুলে ধরেন তারা।

আরও পড়ুন নন্দীগ্রামে শহীদ দিবস পালনে বিজেপি ও তৃণমূল

বিজেপিতে যোগ দেওয়ার পর শুভেন্দু অধিকারী বারেবারে বলেছেন যে এবার রাজ্যে ফের পরিবর্তন হবে । সেই প্রসঙ্গ টেনে পার্থ চট্টোপাধ্যায় বলেন , ” দলবদল যারা করেন তারা আবার বদল চান কীভাবে?” এই সঙ্গে বলেন, ” ও বলছে যে এখানকার সব আসনে জিতবে । ও গোল্লা পাবে। যাদের বলেছে যে এখানকার সব আসন ও পাইয়ে দেবে তাদের গোল্লা দেবে।” পার্থ চট্টোপাধ্যায় বলেন, ” মমতা বন্দ্যোপাধ্যায়ের আমলে প্রভূত উন্নয়ন হয়েছে । এই উন্নয়ন আরও এগিয়ে নিয়ে যেতে হবে । সবাইকে এক হতে হবে । অশুভ শক্তির বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে লড়াই করতে হবে । আমরা আবার আসছি । তৃতীয় বারের জন্য মুখ্যমন্ত্রী হবেন মমতা বন্দ্যোপাধ্যায় । কোনও শক্তি নেই যারা এই জনশক্তিকে হারাবে ।”
শুভেন্দু অধিকারীকে আক্রমণ করে মদন মিত্র বলেন, ” মমতার দরজায় ফিরে আসতে হবে । বলতে হবে পাপ করেছি । মমতা বন্দ্যোপাধ্যায় আপনার সেই পাপ ক্ষমা করে দেবেন কী না তা তিনি ঠিক করবেন ।”

তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দিয়ে শুভেন্দু অধিকারী বলেছেন যে এই এলাকার কোনও উন্নয়ন হয়নি, রাজ্যের সরকার কিছু করেনি। এই দিন মদন মিত্র বলেন, ” সরকার কিছু করে নি! বাহ্! লাভলি। দশ বছর তো আপনি মন্ত্রী ছিলেন মশাই। তাহলে আপনিও কিছু করেন নি।” এই দিন লালগড়ের এই সভাতে তিনি দলের নেতাদের উদ্দেশ্য করে বলেন যে যদি কেউ শুভেন্দু অধিকারীর সঙ্গে যোগাযোগ রাখে তাহলে তার বিরুদ্ধে জেহাদ ঘোষণা করা হবে ।
তৃণমূল কংগ্রেসের নেতাদের দাবি নিজের পাপ, কালো টাকা আড়াল করতে দীর্ঘ দিন ধরে বিজেপির সঙ্গে যোগাযোগ রেখে চলেছেন শুভেন্দু অধিকারী ।
এদিন পার্থ চট্টোপাধ্যায় বলেন যে এই এলাকায় এত উন্নয়ন হয়েছে কিন্তু এখন তা দেখতে পাচ্ছেননা শুভেন্দু । দলবদল করে তার চোখে ছানি পড়ে গিয়েছে, এখানকার হাসপাতালে তার সেই ছানি অপারেশন করতে হবে । তার কটাক্ষ, বিজেপি যেমন দেশের ইতিহাস ও সংস্কৃতি মুছে ফেলতে চাইছে, বিজেপি দলে যোগ দিয়ে শুভেন্দু অধিকারীও ইতিহাস ভুলতে চলেছেন । ” নন্দীগ্রামে, নেতাই গ্রামে যারা লড়াই করল, মমতা বন্দ্যোপাধ্যায়কে সামনে রেখে যারা মরল, সেই ইতিহাস বদল করবেন কীভাবে? এই রকম বিকৃত তথ্য তুলে ধরছেন কেন? ইতিহাসকে ভুলছেন কেন?”

আরও পড়ুন  হাতে হাতে স্বাস্থ্যসাথী কার্ড, ICCU তে গিয়ে কার্ড দিয়ে এলেন স্বাস্থ্য আধিকারিকরা

এই দিন সকালে নেতাই গ্রামে গিয়ে শহীদ বেদীতে শ্রদ্ধা নিবেদন করেন শুভেন্দু অধিকারী । সেখানে তিনি বলেন, ” নেতাই গ্রামের সঙ্গে আমার আত্মিক সম্পর্ক । এখানে আমি রাজনীতি করতে আসিনা । যারা কোন দিন নেতাই আসেন নি, শহীদ ও আহত পরিবারের সদস্যদের খোঁজ খবর নেন নি তারা এখানে এখন রাজনীতি করতে আসছেন ।” দুপুরে শহীদ বেদীতে শ্রদ্ধা নিবেদন করেন পার্থ চট্টোপাধ্যায়, মদন মিত্র সহ তৃণমূল কংগ্রেসের নেতারা।  শুভেন্দু অধিকারী ‘ বেইমান, মীরজাফর ‘ । তিনি শহীদ বেদীতে ওঠায় তা অপবিত্র হয়েছে বলে মন্তব্য করে তৃণমূল এবং দলের লোকজন নেতাই গ্রামে শহীদ বেদী গঙ্গাজল দিয়ে ধুয়ে পবিত্র করে।

You may also like

Leave a Reply!