Home বঙ্গ অভিষেক ব্যানার্জি ও তৃণমূল কংগ্রেসকে আক্রমণ শুভেন্দু অধিকারীর, কাল দাঁতনের মাঠেই পালটা সভা করবে তৃণমূল কংগ্রেস

অভিষেক ব্যানার্জি ও তৃণমূল কংগ্রেসকে আক্রমণ শুভেন্দু অধিকারীর, কাল দাঁতনের মাঠেই পালটা সভা করবে তৃণমূল কংগ্রেস

by banganews

রবিবার, পশ্চিম মেদিনীপুর জেলার দাঁতনের সভা থেকেও তৃণমূল কংগ্রেসের নেতা তথা ডায়মন্ডহারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করলেন শুভেন্দু অধিকারী । তৃণমূল কংগ্রেস ত্যাগ করে সদ্য বিজেপি দলে যোগ দেওয়া শুভেন্দু অধিকারীকে একই সঙ্গে আক্রমণ করলেন তৃণমূল কংগ্রেসকে । তৃণমূল কংগ্রেসকে ‘ ছিন্নমূল ‘ বলে আগামী বিধানসভা নির্বাচনে ‘ একেবারে উপড়ে ফেলে দিতে হবে ‘ বলেও সভায় বলেছেন তিনি । তৃণমূল কংগ্রেসকে আক্রমণ করে শুভেন্দু অধিকারী বলেন, ” আমি দলটার মধ্যে ছিলাম । তাদের কাজ দেখে ঘেন্না ধরে গিয়েছে ।”

এই সঙ্গে তৃণমূল কংগ্রেসের নেতাদের উদ্দেশ্য করে বলেন, ” ভাষা সংযত করুন । নইলে নির্বাচনের পর তো আমাদের ফোন করবেন । এমন কিছু করবেন না বা বলবেন না যে ফোন কেটে দিতে হয় বা সুইচ অফ করে দিতে হয় ।”

 

বিজেপিতে যোগ দিয়েই অভিষেক বন্দ্যোপাধ্যায়কে তোলাবাজ বলে আক্রমণ করে শুভেন্দু অধিকারী বলেন ‘ তোলাবাজ ভাইপো হটাও ‘। এই দিনেও ” তোলাবাজ ভাইপো হটাও ” বলেন শুভেন্দু । যারা সবুজসাথী প্রকল্পে সাইকেল পাচ্ছে, তাদের ভাঙা সাইকেল দেওয়া হচ্ছে ও তা সারাতে টাকা লাগছে। এটাকে ‘ ভাতিজা ভেট’ বলে মন্তব্য করেছেন তিনি ।

 

অমর্ত্য সেনের বাড়ি বিতর্কের প্রতিবাদে সরব বুদ্ধিজীবীরা

এই দিনই ডায়মন্ডহারবারে সভা করে অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেছেন যে তার বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ প্রমাণ করতে পারলে তিনি নিজেই মৃত্যুবরণ করবেন । সেই সঙ্গে শুভেন্দু অধিকারীকে বলেছেন ‘ তুমিই তোলাবাজ, পালটিবাজ, মেরুদণ্ডহীন ‘।

এই দিন দাঁতনের সভা থেকে শুভেন্দু অধিকারী জানিয়েছেন যে তিনি ডায়মন্ডহারবারে গিয়েও সভা করবেন। এই সঙ্গে রাজ্য বেকারত্ব বৃদ্ধি পাওয়ার জন্য ও এসএসসি তে নিয়োগ না হওয়ার জন্য তৃণমূল কংগ্রেসকে দায়ী করে বলেন,” 2014 সালের থেকে এসএসসি তে নিয়োগ হয় নি। আর এখন বড় বড় কথা বলা হচ্ছে । আমরা সিপিএমকে অনেক খারাপ বলি। কিন্তু তাদের আমলে প্রতি বছর এসএসসি র মাধ্যমে চাকরিতে নিয়োগ হত ।”

 


শুভেন্দু অধিকারীর দাবি, আগামী বিধানসভা নির্বাচনে এই রাজ্যে বিজেপি 200 র বেশি আসনে জিতবে ও পশ্চিম মেদিনীপুর সহ জঙ্গল মহলে তৃণমূল কংগ্রেসের একটাও আসন থাকবে না । এইদিন দাঁতনে সভার আগে , পেট্রল পাম্প থেকে সরাই বাজার পর্যন্ত প্রায় সাড়ে তিন কিলোমিটার পদযাত্রা করে বিজেপি ।

এই দিন দাঁতনে র যেখানে সভা হয়েছে, কাল, সোমবার, সেখানেই পালটা সভার ডাক দিয়েছে তৃণমূল কংগ্রেস। পশ্চিম মেদিনীপুর জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি অজিত মাইতি বলেন, জেলার নেতারাই ওই সভায় হাজির থাকবেন । ” শুভেন্দু অধিকারীকে দল অসম্মান করে নি। অনেক পদে ছিলেন তিনি । এখান অনেক কথা বলছেন । বেইমানরা কী বলল তাতে কিছু যায় আসে না । তার মিথ্যার ফানুস খুলে দেব। কুৎসার জবাব মানুষই দেবে।”

You may also like

Leave a Reply!