TheBangaNews.com | Read Latest Bengali News | Bangla News | বাংলা খবর | Breaking News in Bangla from West Bengal

চিকিৎসার টাকা নেই, বিপাকে অস্কারজয়ী ছবির বলিউডি অভিনেতা

তিনি অস্কারজয়ী ছবির অংশ। অথচ আজ তাঁর চিকিৎসার জন্য কার্যত ভিক্ষে করতে হচ্ছে তাঁর পরিবারকে। মুম্বইয়ের ছোট ও বড়পর্দার চেনা মুখ অনুপম শ্যামের পরিবারের এখন এমনই নাভিশ্বাস।
অনুপমের ভাই অনুরাগ জানিয়েছেন, অনুপম শ্যামের ডায়ালিসিস চলছিল৷ একটি ডায়ালিসিস-এর পরে অসুস্থ হয়ে পড়েন তিনি৷ অজ্ঞান হয়ে যান৷ তখনই মুম্বইয়ের লাইফ লাইন হাসপাতালে তাঁকে ভর্তি করা হয় আইসিইউ-তে৷ কিন্তু চিকিৎসা করানোর টাকা নেই।

আরও পড়ুন করোনা ভাইরাস সংক্রমণে ভারত ছাড়ালো ১৫ লাখের পাল্লা

অনুপমের পরিবার তাঁদের বিপদের কথা জানিয়েছেন সলমন খানের স্বেচ্ছাসেবী সংস্থা বিয়িং হিউম্যান-এর কাছে। আর্জি জানিয়েছেন চিকিৎসার টাকা দিয়ে সাহায্য করার।
তাছাড়া অনুপম মনোজ বাজপেয়ীর সহকর্মী ছিলেন একসময়। মনোজ ফোনও করেছিলেন। তাঁর পরিবারের কাছ থেকে সব শুনে তিনিও সাধ্যমতো কিছু করার আশ্বাস দিয়েছেন।
বলিউডে অনুপম শ্যাম সাধারণত ভিলেনের রোলই বেশি করেছেন৷ ২০০৯ সালে স্টার প্লাস-এর সিরিয়াল ‘মন কি আওয়াজ প্রতীজ্ঞা’য় ঠাকুর সজ্জন সিংয়ের ভূমিকায় অভিনয় করে প্রশংসা কুড়িয়েছিলেন৷ এছাড়া কিঁউ কি জিনা ইসি কা নাম হ্যায়, অমরাবতী কি কথায়ে সহ একাধিক জনপ্রিয় হিন্দি সিরিয়ালে অভিনয় করেছেন৷

আরও পড়ুন করোনা আক্রান্তদের অনলাইন মনিটরিং এর জন্য আসছে পোর্টাল

এছাড়া দস্তক, দুশমন, কাচ্চে ধাগে, পাপ, গোলমাল, হল্লা বোল, ওয়ান্টেড-সহ বহু ছবিতে অভিনয় করেছেন অনুপম৷ এ ছাড়া ব্যান্ডিট ক্যুইন, লগান, দিল সে, নায়ক- দ্য রিয়েল হিরো এবং অস্কারপ্রাপ্ত স্লামডগ মিলিওনেয়ার ছবিতেও অভিনয় করেছেন তিনি৷