TheBangaNews.com | Read Latest Bengali News | Bangla News | বাংলা খবর | Breaking News in Bangla from West Bengal

মাধুরীর ‘আজা নাচলে’ এবার অলিম্পিকেও

2007 এর অনিল মেহেতা পরিচালিত ছবি ‘আজা নাচলে’ বক্স অফিসে চরম সাফল্যতা অর্জন করেছিলো, এবারে এই ছবির টাইটেল ট্রাক শোনা গেল টোকিও অলিম্পিকেও। গানটি গেয়েছিলেন সুনিধী চৌহান, আর ছবিতে আমরা দেখি মাধুরী দীক্ষিতকে। আর্টিস্টিক সুইমিং বিভাগে আমাদের দেশ থেকে কেউ যোগদান না করলেও শোনা গেল ভারতেরই এই জনপ্রিয় গান। ড্যুয়েট আর্টিস্টিক সুইমিংএ ইজরায়েল ইডেন ব্লেচার ও শেলি ব্রব্রিটস্কি জুটি অংশ নিয়েছিলেন। তাদের পার্ফমেন্সের সাথে ব্যবহার করা হয়েছে ‘আজা নাচলে’ গানটি। সুরের মূর্ছনায় ও জুটিদ্বয়ের জমকালো প্রযোজনা দর্শকদের তো তাক লাগিয়েছেই সাথে ভারতীয়দেরও মন কেড়েছে এই জুটি। একইসাথে পুরো বিষয়টি দৃষ্টি আকর্ষণ করেছে নেটিজেনদের ৷

 

মাধুরী দীক্ষিতের অভিনয় মন কেড়েছে বহু দেশ বিদেশের মানুষের, গানের ছন্দে তাঁর তন্বী শরীরের তাল সকল দর্শকের হৃদয়েই সাড়া জাগাতে সক্ষম, একথা হয়তো সকলেই মানেন, কিন্তু কখন যে তা দেশে- বিদেশের মানুষের মনে এতোটা জায়গা করে নিয়েছে তার সর্বত্তম প্রকাশ ঘটল এ’দিন।

 

 

সোশাল মিডিয়ায় শিল্পীরা একজোট, রূপঙ্করের উদ্যোগে Hope21

 

যদিও এ বিষয়টি অভিনেত্রীর দৃষ্টিগোচর হলো কি না তা নিয়ে সকলেই অধীর। পার্ফমেন্সের ভিডিওটি বহুল ভাইরালও হয়েছে মূহুর্তে। তবে শোকের বিষয়, ইজরায়েলি জুটিদ্বয় সকলের মন কাড়লেও ফাইনাল পর্যন্ত পৌঁছাতে পারেনি। পরবর্তী রাউন্ডের পার্ফমেন্স তুলনামূলক ভালো না হওয়ার এবারের মতো ফিরে যেতে হচ্ছে তাদের। তবে এটুকু নিশ্চিত, তারা চিরকালীন আত্মীয়তার ছাপ রেখে গেলো সকল ভারতীয়দের মনে।