TheBangaNews.com | Read Latest Bengali News | Bangla News | বাংলা খবর | Breaking News in Bangla from West Bengal

সম্পর্কের টানাপোড়েনেই কী এই গভীর অবসাদ? 

ইঞ্জিনিয়ারিং এর প্রবেশিকা পরীক্ষায় সপ্তম স্থানাধিকারী মেধাবী ছাত্র মনের টানে অভিনয়ের অনিশ্চিত জগতে পা রাখেন৷
পবিত্র রিসতা দিয়ে টেলিভিশনে যাত্রা শুরু হয় সুশান্ত সিং রাজপুতের। প্রথম ধারাবাহিকেই চূড়ান্ত সাফল্য এবং সহ অভিনেত্রী অঙ্কিতা লোখন্ডের সঙ্গে সম্পর্কের সূত্রপাত৷ বেশ কয়েক বছর লিভ ইনও করেন সুশান্ত-অঙ্কিতা। কিন্তু পবিত্র রিসতার দেদার সাফল্যের পর বলিউডে পা রাখেন সুশান্ত।
এরপরেই বিচ্ছেদ হয় অঙ্কিতার সঙ্গে সুশান্ত সিং রাজপুতের।
শোনা যায়, ওই সময় কৃতি শ্যাননের সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। কিন্তু রবতা-র পর কৃতির সঙ্গেও সুশান্তের সম্পর্কের টানাপোড়েন শুরু হয়ে যায়। এরপর বেশ কিছুদিন একাকী জীবন কাটানোর পর পরিচালক অভিষেক কাপুরের সিনেমা কেদারনাথ-এর সময় শোনা যায় সারা আলি খানের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন সুশান্ত। কিন্তু সেই সম্পর্কও বেশিদিন স্থায়ী হয়নি।
সারার সঙ্গে বিচ্ছেদের পর তার প্রিয় বন্ধু রিয়া চক্রবর্তীর সঙ্গে সুশান্তের ঘনিষ্ঠতা চোখে পড়ে। রিয়ার সঙ্গে বিদেশ ভ্রমণেও দেখা যায় সুশান্তকে। তবে রিয়া বারবার দাবি করেন সুশান্ত তার বন্ধুমাত্র। যদিও বেশ কয়েকটি সূত্রের খবর, সুশান্ত নিজের বাড়ি ছেড়ে রিয়ার সঙ্গেই থাকতেন তাঁর ফ্ল্যাটে। রিয়াকে বিয়ের প্রস্তাবও দিয়েছিলেন কিন্তু সুশান্তের বিয়ের প্রস্তাব রিয়া নাকচ করে দেন বলে খবর। বলিউডে নিজের জায়গা তৈরি করার পর তবেই তিনি সুশান্তের সঙ্গে ঘর বাঁধবেন বলে শোনা যায়। তবে সুশান্তকে এ বিষয়ে কখনও মুখ খুলতে দেখা যায়নি। স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছে একের পর এক সম্পর্কে ভাঙাচোড়া মন কি এই বিধ্বংসী অবসাদের কারণ?