TheBangaNews.com | Read Latest Bengali News | Bangla News | বাংলা খবর | Breaking News in Bangla from West Bengal

তৃণমূলে যোগদান করলেন বিজেপির প্রাক্তন মুখপাত্র কৃষাণু মিত্র

কলকাতা, ১৭অগাস্ট, ২০২০ঃ গেরুয়া শিবিরে ফের বড় ভাঙন, এবার তৃণমূলে যোগ দিলেন বিজেপির প্রাক্তন মুখপাত্র কৃষাণু মিত্র। দলের সাথে মতের মিল হচ্ছিল না , ফলে দল ছেড়েছিলেন আগেই। এবার নতুন করে রাজনৈতিক কেরিয়ার শুরু করার লক্ষ্যে তৃণমূলে যোগদান করলেন কৃষাণু মিত্র। আজ তৃণমূল ভবনে মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের উপস্থিতিতে তিনি তৃণমূলে যোগদান করেন, পার্থবাবুই তাঁর হাতে দলীয় পতাকা তুলে দেন।

আরও পড়ুন বিজেপির বঙ্গ সভাপতিকে সংযত হওয়ার বার্তা দিল্লি হাইকমান্ডের

একদা বঙ্গ বিজেপির পোড় খাওয়া রাজনীতিবিদ কৃষাণু মিত্র দায়িত্ব সামলেছেন মুখপাত্রের। ২০১৬ বিধানসভা নির্বাচনে মানস মুখার্জীর কাছে হেরে যান, এরপরই মতবিরোধ তৈরি হয় বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের সাথে। তিনি দাবী করেন দলের কর্মীরাই ইচ্ছে করে হারিয়ে দিয়েছেন। ২০১৭ সালে বিজেপির সাথে সব সম্পর্ক ছিন্ন করেন, ফের রাজনীতিতে আসবেন কিনা, তা নিয়ে জল্পনা ছিল, মদন মিত্রের সাথে যোগাযোগ ছিল। আজ আনুষ্ঠানিক ভাবে তৃণমূলে যোগদান করেন কৃষাণু মিত্র।

আরও পড়ুন পুলিশদের সম্মানে ১সেপ্টেম্বর রাজ্যে পুলিশ দিবস, সম্মানিত হবেন সাংবাদিকরাও : মমতা

তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় কৃষাণু মিত্রের হাতে পতাকা তুলে দিয়ে বলেন “বঙ্গ বিজেপির প্রথম সারির নেতারা তৃণমূলে যোগদান করছে, আমার পাশেই আছে বিজেপির প্রাক্তন মুখপাত্র কৃষাণু মিত্র, এছাড়াও বিভিন্ন জেলার নেতা কর্মীরা তৃণমূলে যোগদান করেছেন” । ২১ শে বিধানসভা নির্বাচনের আগে কৃষাণু মিত্রের তৃণমূলে যোগদান বেশ তাতপর্যপূর্ণ বলেই মনে করা হচ্ছে।