TheBangaNews.com | Read Latest Bengali News | Bangla News | বাংলা খবর | Breaking News in Bangla from West Bengal

তরমুজের টুপি পরে ভাইরাল পোষ্য কুকুর

সোশ্যাল মিডিয়ার দৌলতে ভাইরাল শব্দটির সঙ্গে আমরা সকলেই কমবেশি পরিচিত। ইতিবাচক কিংবা নেতিবাচক যে কোনো অর্থেই কোন কিছু মানুষের দৃষ্টি আকর্ষণ করলে তা ভাইরাল হয়৷ করোনা লকডাউন এই সবকিছুর মধ্যে নেতিবাচক প্রচুর কিছু চারদিকে ঘুরছে, কিন্তু তারই মধ্যে একটা ভিডিও মানুষকে অত্যন্ত আনন্দ দিয়েছে।
আরও পড়ুন : একঘেয়েমি থেকে মুক্তি পেতে সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্ম গুলিতে চলছে নানা রকমের মজার ট্রেন্ড
কয়েক সেকেন্ডের ভিডিওটিতে দেখা যাচ্ছে এক ব্যক্তি তরমুজের খোসা দিয়ে একটি টুপি বানিয়েছেন। সবুজ রঙের সেই টুপি, তিনি পরিয়ে দিয়েছেন তার প্রিয় পোষ্যের মাথায়৷ অদ্ভুতভাবে তরমুজের এই টুপি এতটাই সুনিপুণ খাঁজকাটা যে দেখে মনে হচ্ছে যেন এই কুকুরটির জন্যই তরমুজের টুপি বানানো হয়েছে। কুকুরের মাথার সঙ্গে এত সুন্দর ভাবে সেট করেছে দেখে মনে হচ্ছে যেন হাতে বানানো টুপি৷
আরও পড়ুন : চিনা অ্যাপ সংক্রান্ত কোনও নির্দেশ দেয়নি কেন্দ্রীয় মন্ত্রক
এখানেই শেষ নয় কুকুরটি সেই টুপি পরে এমন ভাবে আপনার দিকে তাকিয়ে রয়েছে যে আপনি হাসতে বাধ্য। এদিক-ওদিক উঁকি মারছে যা দেখে তার মনে হতে পারে তাকে নিয়ে যে মজা করা হচ্ছে সেও যেন তার আভাস পেয়েছে। এই টুপি এবং টুপি পরিহিত কুকুর সবকিছুই মানুষের মন জয় করেছে কেউ লিখেছেন খুব খুব আবার কেউ লিখেছেন কুকুরটি সিরিয়াস ভাবে তাকিয়ে রয়েছে বহু মানুষের লাইক এবং শেয়ার দেখে বোঝাই যাচ্ছে এই অভিনব তরমুজের টুপি পরিহিত সকলের মন জয় করে নিয়েছে।