TheBangaNews.com | Read Latest Bengali News | Bangla News | বাংলা খবর | Breaking News in Bangla from West Bengal

করোনায় মৃত্যু হল বিধায়ক জে আনবাজাগানের

করোনায় আক্রান্ত হয়ে গত ৩ জুন থেকে ভেন্টিলেশনে ছিলেন তামিলনাড়ুর ডিএমকে বিধায়ক জে আনবাজাগান, বুধবার সকালে চেন্নাইয়ের একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তাঁর (J Anbazhagan) বয়স হয়েছিল ৬১ বছর। গত কয়েকদিন ধরেই তীব্র শ্বাসকষ্টে ভুগছিলেন ওই বিধায়ক। ২ জুন তাঁকে গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হলে তখনই তিনি করোনা (COVID-19) পজিটিভ বলে জানা যায়। চিকিত্সকদের সবরকম চেষ্টা সত্ত্বেও গত সোমবার থেকেই ডিএমকে বিধায়ক জে আনবাজাগানের অবস্থা আশঙ্কাজনক হয়ে ওঠে। বুধবার সকালেই প্রয়াত হন তিনি।
আরও পড়ুন :করোনাভাইরাস এর মত মহামারী আগামী দিনে আরো হবে বলে বিজ্ঞানীদের মত।
ডিএমকে বিধায়ককে যখন চেন্নাইয়ের হাসপাতালে ভর্তি করা হয়েছিল তার কিছু সময় পরেই চিকিত্সকরা জানান, তাঁর শরীরে অক্সিজেনের প্রচণ্ড ঘাটতি রয়েছে এবং রক্তচাপের জন্যে হৃদযন্ত্রের চলাচলও অসংলগ্ন। ওষুধের সহায়তা দেওয়া সত্ত্বেও বিধায়কের অবস্থার ক্রমশই অবনতি ঘটছে। তিনি আবার বহুদিন ধরেই কিডনির সমস্যাতেও ভুগছিলেন। তাই সব মিলিয়ে তাঁর অবস্থা ক্রমশ খারাপ হচ্ছে। বর্তমানে তাঁর অবস্থা সঙ্কটজনক । কিন্তু হাসপাতালের তরফে ওই বিবৃতির পরেও আপ্রাণ চেষ্টা করেন চিকিত্সকরা বিধায়ককে সুস্থ করার। তবে পরিস্থিতি ক্রমেই জটিল হওয়ায় শেষপর্যন্ত আর শেষরক্ষা করা যায়নি। বুধবার সকালেই মারা যান ডিএমকে বিধায়ক জে আনবাজাগান।
আরও পড়ুন :করোনা মুক্ত প্রাকৃতিক রূপ কথার দেশ – নিউজিল্যাণ্ড
তাঁর মৃত্যুর পর শাসকদল এআইএডিএমকের অনেকেই অভিযোগ করেন যে, এমকে স্টালিনের হয়ে লকডাউনে আটকে পড়া মানুষজনদের মধ্যে ত্রাণ বিতরণের সময়েই তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন।