TheBangaNews.com | Read Latest Bengali News | Bangla News | বাংলা খবর | Breaking News in Bangla from West Bengal

৬০শতাংশ পর্যন্ত ছাড়ে দেদার সেল দেবে রিয়েলমি, স্মার্টফোন সহ একাধিক ডিভাইসের ছড়াছড়ি

আসতে চলেছে রিয়েলমি ইয়ুথ ডে সেল। অগাস্ট মাসের ২৪ তারিখ থেকে ২৮ তারিখ পর্যন্ত অর্থাৎ আগামী সপ্তাহে পরপর পাঁচ দিন চলবে এই সেল। সংস্থাটি জানিয়েছে, স্মার্টফোন, ইয়ারফোন এবং স্মার্ট ওয়াচে প্রায় ৬০ শতাংশ পর্যন্ত ছাড় দেবে রিয়েলমি। সেল চলাকালীন প্রতিদিন দুপুর ১২ টায় বিভিন্ন ফ্ল্যাশ ডিল আনা হবে গ্রাহকদের জন্য। ব্র্যান্ডটির বেশকিছু জনপ্রিয় স্মার্ট ফোন ডিভাইস সেট যেমন রিয়েল মি ৬, রিয়েল মি এক্স ২ প্রো, প্রভৃতি দেওয়া হবে আকর্ষণীয় ছাড়ে। অফার চলাকালীন রিয়েল মি ব্যান্ড পাওয়া যাবে মাত্র ১,১৬৯ টাকায়।

আরও পড়ুন পাশে থাকুন ১০টি পরিবারের, অভিনব জনসংযোগ নীতি অভিষেকের

অন্যান্য জনপ্রিয় ই-কমার্স ওয়েবসাইটের মত রিয়েলমি নিজেদের প্রডাক্ট বিক্রির জন্য তৈরি করেছে একটি ডেডিকেটেড মাইক্রো সাইট। আগামী সোমবার থেকে সেই মাইক্রো সাইটেই চালু হবে ইউথ ডে সেল। এখনো পর্যন্ত সেই ওয়েবসাইটে কেবলমাত্র আসন্ন অফার গুলির প্রিভিউ দেখা যাচ্ছে। দাম ও অফার সম্পর্কে বিস্তারিত জানা না গেলেও শোনা যাচ্ছে, রিয়েলমি এক্স এবং রিয়েলমি এক্স ফিফটি প্রো স্মার্ট ফোন দুটির দাম কমতে চলেছে।

আরও পড়ুন “দেশ তোমার কাছে কৃতজ্ঞ”, দীর্ঘ চিঠিতে ধোনির প্রশংসায় পঞ্চমুখ প্রধানমন্ত্রী

রিয়েলমির অন্যতম দুটি স্মার্ট ব্যান্ড রিয়েলমি ওয়াচ এবং রিয়েল ব্যান্ড পাওয়া যাবে অভাবনীয় কম দামে। দুপুর বারোটার ফ্ল্যাশ সেলে ১,৪৯৯ টাকার রিয়েলমি ব্যান্ড পাওয়া যাবে মাত্র ১,১৬৯ টাকায়।