Home বঙ্গ পাশে থাকুন ১০টি পরিবারের, অভিনব জনসংযোগ নীতি অভিষেকের

পাশে থাকুন ১০টি পরিবারের, অভিনব জনসংযোগ নীতি অভিষেকের

by banganews

কলকাতা, ২০ অগাস্ট, ২০২০ : তৃণমূলে যোগ দিতে হবে না, শুধু কঠিন এই সময়ে থাকতে হবে ১০টি পরিবারের পাশে। বুধবার ভার্চুয়াল সভার মাধ্যমে জানালেন তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। বুধবার ‘বাংলার যুবশক্তি’ কর্মসূচির ভার্চুয়াল এই সভা অনুষ্ঠিত হয় ভিডিও কনফারেন্সের মাধ্যমে।

আরও পড়ুন ক্ষমা চাইলেন শ্রেয়া, কিন্তু কেন?

অভিষেক বন্দ্যোপাধ্যায় জানান, এই কর্মসূচিতে সামিল হতে গেলে তৃণমূলের ঝান্ডা কাঁধে নিতে হবে না, শুধু বিপদে আপদে তাঁদের ১০ টি পরিবারের পাশে থাকতে হবে । ভার্চুয়াল সভার সঞ্চালক ছিলেন তৃণমূল যুব কংগ্রেসের সাধারণ সম্পাদক সোহম চক্রবর্তী। গোটা রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে যুবযোদ্ধারা ভিডিয়ো ভিডিও কনফারেন্সের মাধ্যমে সভায় যোগ দেন।

বাংলার যুবশক্তি কর্মসূচিটি কী, কেন? যুবযোদ্ধাদের লক্ষ্য কী হবে তা তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় এদিন খুব স্পষ্ট ভাষায় ব্যাখ্যা করেন। করোনা আবহে অনেক পরিবারের স্থায়ী রোজগার হারিয়েছে, এরই পাশাপাশি ঘূর্ণিঝড় আমফানের তাণ্ডবেও রাজ্যের একাধিক জেলা বিধ্বস্ত। এমতাবস্থায় রাজ্যবাসীর পাশে এসে দাঁড়ানোই যুবশক্তির মূল লক্ষ্য। তিনি জানান, যুবযোদ্ধারা যে ১০টি পরিবারের দায়িত্ব নেবেন, তাদের সমস্যার সমাধান যদি কোনো কারণে আটকে যায় তা হলে সরাসরি যেন তাকেই জানানো হয়।

১১ জুন একটি ভার্চুয়াল সভার মাধ্যমেই বাংলার যুবশক্তির সূচনা করেছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এই কর্মসূচি বিশেষত্ব এই যে, সকলকে তৃণমূলের সমর্থকই হতে হবে তেমন বাধ্যবাধতকা নেই, যে কোনও দল- মতের সমর্থকরা এই কর্মসূচিতে অংশ নিতে পারেন। তিনি স্বাগত জানিয়েছেন অরাজনৈতিক ব্যক্তিদেরও। এই কর্মযজ্ঞে সামিল হতে শুধু থাকতে হবে ইচ্ছাশক্তি ও সমাজসেবামূলক কাজের আগ্রহ।

আরও পড়ুন একুশে নির্বাচনের আগে একগুচ্ছ নতুন মুখ তৃণমূলে

এক মাসে ১ লক্ষ যুবযোদ্ধা জোগাড় করার কথা ভাবা হয়েছিল। আশাতীতভাবে মাত্র ১০ দিনেই পূরণ হয়ে গিয়েছিল সেই লক্ষ্যমাত্রা। এই মুহূর্তে বাংলার যুবশক্তির সদস্য ৬ লাখ। এই সংখ্যাকে ২০ লাখে নিয়ে নিয়ে যাওয়ার নতুন লক্ষ্যমাত্রা গৃহীত হয় সভায়।

You may also like

2 comments

Leave a Reply!