TheBangaNews.com | Read Latest Bengali News | Bangla News | বাংলা খবর | Breaking News in Bangla from West Bengal

এলাকায় কোভিড পজিটিভ ধরা পড়েছে? পৌঁছে যাবে অনুগামীর টিম

হলদিয়া, ১৩ সেপ্টেম্বর,২০২০ঃ  টেস্টের সংখ্যা যতই বেড়ে চলেছে আক্রান্তের সংখ্যাও বেড়ে চলেছে। আক্রান্তের সংখ্যা কমাতে কোভিডে চেন ব্রেক করার জন্য যেমন সরকারের পক্ষ থেকে লকডাউন জারি করা হচ্ছে তেমনি স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শও দেওয়া হচ্ছে প্রশাসনের পক্ষ থেকে। তারই মধ্যে দিনের পর দিন আক্রান্তের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বেড়ে চলেছে৷ কোভিড থেকে এলাকাকে মুক্ত করতে এবার এগিয়ে এলো শুভেন্দু অধিকারীর অনুগামী টিম। রাজ্যের অন্যতম মন্ত্রী শুভেন্দু অধিকারী উদ্যোগে হলদিয়ায় সতীশ সামন্ত চ্যারিটেবল ট্রাস্ট গড়ে উঠেছে।

আরও পড়ুন ফের দিল্লির হাসপাতালে ভর্তি অমিত শাহ

সেই ট্রাস্টের পক্ষ থেকে পূর্ব মেদিনীপুর জেলার পাশাপাশি রাজ্যের অন্যান্য জেলার অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছে ট্রাস্টের প্রতিনিধিরা। বর্তমান সময়ে কোভিড পরিস্থিতিতে সবাই চিন্তিত। এই পরিস্থিতিতে কোভিড মোকাবেলায় এগিয়ে এসেছে শুভেন্দু অধিকারীর অনুগামীরা। ১০/১৫ জনের একটি টিম গড়ে তোলা হয়েছে। সেই টিমের প্রতিনিধিরা যেমন এলাকায় এলাকায় কোভিড নিয়ন্ত্রণের প্রচার করে চলেছে তেমনি কোভিড পরিস্থিতিতে সাধারণ মানুষকে পরিষেবা দিয়ে চলেছে তারা। কোনো এলাকায় কোভিড আক্রান্তের খবর পেলেই কাঁধে স্যানিটাইজার মেশিন নিয়ে হাজির হয়ে যায় ট্রাস্টের প্রতিনিধিরা। শুধু হলদিয়ায় নয়। জেলার যে কোনো প্রান্তের খবর পেলেই ছুটে যায় তারা।টিমের অন্যতম আরমান ভোলা জানান, আমাদের নেতা শুভেন্দু অধিকারীরর নির্দেশ, পরামর্শ, আর্থিক সহায়তায় প্রথমদিন থেকে কোভিড যুদ্ধে সামিল হয়েছি। এখনো সমান তালে চালিয়ে যাচ্ছি।

আরও পড়ুন ড্রাগ মামলা: গ্রেপ্তার আরও এক

শুধু স্যানিটাইজ করা নয়, অসহায় মানুষদের খাবার বিতরণ, বয়স্কদের ঔষধ পৌঁছে দেওয়া এমনকি লকডাউনের সময় আমরা মানুষের বাড়ি বাড়ি গিয়ে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী তুলে দিয়েছি।” জীবে প্রেম করে যেই জন, সেই জন সেবিছে ঈশ্বর ” স্বামী বিবেকানন্দেরব এই বাণীকে পাথেয় করে চরৈবতি চরৈবতি করে আমরা এগিয়ে চলেছি।