TheBangaNews.com | Read Latest Bengali News | Bangla News | বাংলা খবর | Breaking News in Bangla from West Bengal

বাংলায় বিজেপি কর্মীরা কিম জং-উনকে চীনের প্রধানমন্ত্রী ভেবে বসেছেন দেখে অবাক নেটিজেনরা

লাদাখের সীমান্ত বরাবর নিয়ন্ত্রণ রেখায় ভারত ও চীনা বাহিনীর মধ্যে সহিংস সংঘর্ষের পরে ২০ জন ভারতীয় সেনা নিহত হওয়ার পরে লোকেরা পশ্চিমবঙ্গের বিভিন্ন স্থানে রাস্তায় নেমেছিল এবং চীনের প্রতিবাদে প্রতিমা ও পতাকা পুড়িয়েছিল। তবে, রাজ্যের আসানসোল অঞ্চলে এরকম একটি প্রতিবাদ সমাবেশে একদল বিক্ষোভকারী চীনের শি জিনপিংয়ের জন্য উত্তর কোরিয়ার সর্বোচ্চ নেতা কিম জং-উনকে বিভ্রান্ত করেছিলেন। এখন, গাফের ভিডিওটি ভাইরাল হচ্ছে, মানুষকে বিস্মিত করছে ।
সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম জুড়ে ভাইরাল হওয়া ভিডিওতে, রাজ্যের একজন বিজেপি কর্মী, চীনের বিরুদ্ধে স্লোগান তুলতে এবং জনগণকে চাইনিজ পণ্য বর্জন করার আহ্বান জানিয়ে গর্বের সাথে বলেছিলেন যে তারা ‘চীনের প্রধানমন্ত্রী কিম জং উন এর একটি প্রতিমূর্তি পুড়িয়ে দেশের বিরুদ্ধে প্রতিবাদ অব্যাহত রাখবে।
বিক্ষুব্ধ প্রতিবাদকারীরা সবাইকে ‘স্বদেশী জিনিসপত্র’ ব্যবহার করার এবং ভারতীয়দের উপার্জিত রাজস্ব কেটে চীনকে ক্ষতিগ্রস্থ করার আহ্বান জানান।
ভিডিওটি ভাইরাল হওয়ার সাথে সাথে লোকেরা বলেছিল যে এটি ভারতীয়দের দ্বারা ভ্রান্ত ক্ষোভের আরেকটি ঘটনা, ঠিক অতীতে যেমন স্ন্যাপচ্যাটের বিরুদ্ধে ঘৃণার কারণে স্ন্যাপডিল এর রেটিং কমানো হয়েছিল এবং স্ন্যাপডিল সমস্যায় পড়েছিল। ভিডিও ভাইরাল হওয়ার সাথে সাথে এটি টুইটারে প্রচুর মিম বানানো হয়েছে এবং কিম জং উন টুইটারে ট্রেন্ডিং