TheBangaNews.com | Read Latest Bengali News | Bangla News | বাংলা খবর | Breaking News in Bangla from West Bengal

গোমূত্র খাই তাই ভালো থাকি, বললেন দিলীপ ঘোষ 

গরুর দুধে সোনার তত্ত্ব নিয়ে কম ব্যঙ্গ-বিদ্রুপ হয়নি তাঁর বিরুদ্ধে। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছিল একের পর এক মিম। সেই তাঁদের বিরুদ্ধেই এবার সরব হলেন বিজেপির রাজ্য সভাপতি।
বৃহস্পতিবার পশ্চিম বর্ধমানের দুর্গাপুরে মর্নিংওয়াকের পর দলীয় কর্মীদের উদ্দেশে তিনি বলেন, “আমি গরুর কথা বললে অনেকের শরীর খারাপ হয়ে যায়। আমরা গরুর দুধ, গোমূত্র খাই তাই ভাল থাকি। আমরা গরুকে মা বলি। তার সেবা করি। গাধারা গরুর কথা বুঝবে না!”
আরও পড়ুন:  দেশের সর্বত্র করোনার টিকা পৌঁছে দেবেন নীতা আম্বানি
রাজ্যে করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়া নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে আক্রমণাত্মক মতপ্রকাশ করেন দিলীপবাবু৷ তিনি বলেন, তিন মাস ধরে মুখ্যমন্ত্রী রাজনীতি করে গিয়েছেন বলেই আজকে রাজ্যের এই অবস্থা। সাধারণ মানুষ উদ্বিগ্ন।
গোমূত্র প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, “দিদিমণির ভাইয়েরা বলছে এসব চলবে না। আমরা বলছি এসবই চলবে। তোমরা বোতলের মদ খাও, আমরা গোমূত্র খেয়ে ভাল থাকব।”
কয়েকদিন আগেই কলকাতার নিউটাউনে তাঁর মর্নিংওয়াক ঘিরে তৃণমূলের সঙ্গে ধুন্ধুমার কাণ্ড ঘটে। মর্নিং ওয়াক শেষ হওয়ার পর অনেক বিজেপি কর্মীরাই দেখা করতে গিয়েছিলেন দিলীপ ঘোষের সঙ্গে ।সেখানেই মহিলাদের উদ্দেশে দিলীপবাবু বলেন, “গোলমরিচ, তুলসীপাতা, মধু—সব দিয়ে ভাল করে নাড়া বানান। জলে এগুলো ভাল করে ফুটিয়ে সবাইকে খাওয়ান। দেখবেন কোনও রোগ ধরবে না। আয়ুর্বেদ ছাড়া একে রোখা যাবে না। আমি মা-বোনেদের বলছি, বাড়ির কেউ যদি ওই নাড়া না খেতে চায় তাকে দুপুরে ভাত দেবেন না। বাধ্যতামূলক খেতে হবে।” তিনি আরও বলেন, “আমি মর্নিং ওয়াকে বেরোলে সাংবাদিকরাও থাকেন। আমি তাঁদের কাঁচা হলুদ, কাঁচা আদা দিই। অনেকে খেতে চান না। পালিয়ে যান। তাঁকে বলি, না খেলে বাইট দেব না। শেষে খেয়ে নেন। এ ভাবেই খাওয়াতে হবে। রোগ রুখতে এ ছাড়া কোনও রাস্তা নেই।”
আরও পড়ুন :  একদিনে সর্বোচ্চ সংক্রমণের নজির, গতদিন নয়া আক্রান্ত ৩২,৬৯৫ জন
তৃণমূলের নেতারা বলছেন, দিলীপবাবুর কথা শুনে মনে হচ্ছে, মধ্যপ্রদেশ, গুজরাতের মতো রাজ্যগুলিতে যেন করোনা সংক্রমণ হয়নি। দেশে সংক্রমণ বেড়েছে কেন্দ্রীয় সরকারের খামখেয়ালি সিদ্ধান্তের জন্যই এ কথা এখন আর অজানা নয়।