Home বঙ্গ করোনা পরিস্থিতি নিয়ে সর্বদলীয় বৈঠকে যোগ দিতে অনুরোধ মমতার, থাকবেন দিলীপ ঘোষ

করোনা পরিস্থিতি নিয়ে সর্বদলীয় বৈঠকে যোগ দিতে অনুরোধ মমতার, থাকবেন দিলীপ ঘোষ

by banganews
রাজ্য কেন্দ্র সংঘাতের মধ্যেই করোনা পরিস্থিতি নিয়ে আলোচনার ডাক দিয়ে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে আমন্ত্রণ জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। কাল হঠাৎই দিলীপ ঘোষের নাম্বারে মুখ্যমন্ত্রীর অফিসের নাম্বার থেকে ফোন আসে, ফোনের ওপারের কন্ঠস্বর স্বয়ং মূখ্যমন্ত্রীর।
তিনি আগামী বুধবার সর্বদল বৈঠকে উপস্থিত থাকার জন্য আমন্ত্রণ জানান, পাল্টা দিলীপবাবু বলেন ‘তাঁর ওই দিন নিজের বিধানসভা ক্ষেত্র মেদিনীপুরে যাওয়ার কথা, মুখ্যমন্ত্রী তাঁকে সভা বাতিল করে বৈঠকে উপস্থিত থাকতে বলেন, পরে তিনি রাজি হন, এবং সহমত জানান।
বিজেপির রাজ্য সভাপতি বলেন ‘মুখ্যমন্ত্রী নিজে ফোন করে অনুরোধ করেছেন তাই তিনি উপস্থিত থাকবেন। তিনি আরও বলেন এই বৈঠক আগেও হতে পারত, এই সর্বদল বৈঠকরা জরুরি, সবার মতামত নেওয়া প্রয়োজন।
মুখ্যমন্ত্রী এই বৈঠকে বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু, বিধানসভার বিরোধী দলনেতা আব্দুল মান্নানকে আমন্ত্রণ জানিয়েছেন। রাজ্যের স্বরাস্ট্রসচিব জানান আগামী বুধবার করোনা নিয়ে সর্বদল বৈঠক করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়।
তিনি জানান, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এই বৈঠকের সভাপতিত্ব করবেন। এই বৈঠকে রাজ্য বিধানসভায় প্রতিনিধিত্বকারী সব রাজনৈতিক দলের নেতৃবৃন্দকে উপস্থিত বার্তা দিয়েছেন। বুধবার বিকেলে রাজ্যের সচিবালয় নবান্নে এই সর্বদলীয় সভা অনুষ্ঠিত হবে। সভায় স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়ও উপস্থিত থাকবেন বলে জানান স্বরাষ্ট্রসচিব।
করোনাভাইরাস সম্পর্কিত পরিস্থিতি ছাড়াও রাজ্যের লকডাউন নিয়েও আলোচনা হবে। এই মর্মে মুখ্যসচিব সমস্ত রাজনৈতিক দলকে চিঠি দিয়ে আমন্ত্রণ জানাবেন।

You may also like

Leave a Reply!