TheBangaNews.com | Read Latest Bengali News | Bangla News | বাংলা খবর | Breaking News in Bangla from West Bengal

নারী দিবসের আগে জেনে নিন কোন ৫ রাশির মহিলারা অন্যকে দমিয়ে রাখতে পারেন

কেউ কেউ অন্যের নির্দেশ সহজেই মেনে নেন আবার কেউ কেউ আছেন যারা নির্দেশ দিতে পছন্দ করেন। সবাইকে দমিয়ে রাখার একটা স্বাভাবিক ক্ষমতা রয়েছে এই সব মানুষদের। কোনও কোনও মানুষ অন্যের নির্দেশ সহজেই মেনে নেন। আবার কেউ কেউ আছেন যারা অন্যের নির্দেশ মেনে চলার বদলে অন্যের উপর ছড়ি ঘোরাতে বেশি পছন্দ করেন। এরা সহজেই অন্যের উপর নিজের মতামত চাপিয়ে দিতে পারেন। সবাইকে দমিয়ে রাখার একটা স্বাভাবিক ক্ষমতা থাকে এই সব মানুষদের। আজ আমরা আলোচনা করব এমন পাঁচটি রাশি নিয়ে, যে সব রাশির মহিলারা সহজেই অন্যকে দমিয়ে রাখতে পারেন। আন্তর্জাতিক নারী দিবসের আগে দেখে নেওয়া যাক কোন কোন রাশির মহিলারা অন্যকে সহজেই ডোমিনেট করে রাখতে পারেন।

মেষ রাশি: মেষ রাশির জাতক মহিলাদের মধ্যে এক প্রবল ব্যক্তিত্ব থাকে। এই ব্যক্তিত্বের কাছে মাথা নত করতে বাধ্য হন অনেকেই। নিজেদের আশপাশের মানুষদের উপর নিজেদের মতামত বহু ক্ষেত্রেই চাপিয়ে দেন এরা। তবে সব সময় মেষ রাশির মহিলারা যে ইচ্ছাকৃত ভাবে এটা করেন তা নয়। অনেক সময় তাঁরা নিজেরা বুঝতেও পারেন না যে অন্যদের জোর করে দমিয়ে রাখছেন তিনি।

বৃষ রাশি: খুব শান্ত এবং মিষ্টি প্রকৃতি হয় বৃষ রাশির মহিলাদের। কিন্তু একই সঙ্গে এঁরা অত্যন্ত একগুঁয়ে ও জেদি। নিজেদের জেদের বশে এঁরা অন্য কারোর মতামত মেনে নিতে চান না। বরং এরা নিজেরা যেটা মনে করে সেটাই অন্যদের মানতে বাধ্য করেন অনেক সময়। সব বিষয়ে এরা নিজেদের নিয়ন্ত্রণ রাখতে পছন্দ করেন। অন্যকে দমিয়ে রাখার একটা স্বাভাবিক প্রকৃতি এদের মধ্যে কাজ করে।

সিংহ রাশি: সব সময় লাইম লাইটে থাকতে চান সিংহ রাশির জাতক মহিলারা। নিজেকে অন্যের আকর্ষণের কেন্দ্রে দেখতে এরা খুবই পছন্দ করেন। অন্যের মনোযোগ পাওয়ার জন্য সিংহ রাশির মহিলারা অনেক সময় অকারণ ট্যানট্রাম করে থাকেন। কোনও কিছু নিজের পছন্দমতো না হলেও তা নিয়ে ঝামেলা পাকাতে এদের জুড়ি নেই। সেই কারণেই এদের মতামত অনেকেই বাধ্য হয়ে মেনে নেন।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশিতে জন্ম যে সব মহিলাদের, তাঁরা অনেক সময় ভুল বোঝাবুঝির শিকার হন। অনেকেই তাঁদের ভুল বোঝেন। কিন্তু আসলে বৃশ্চিক রাশির মহিলারা অত্যন্ত ডোমিনেট প্রকৃতির। একই সঙ্গে এরা অত্যন্ত পজেজিভ। সবকিছু নিজের মনমতো করার জন্য বৃশ্চিক রাশির মহিলারা সব কিছু করতে পারেন।

 

নখ ভাল রাখতে নজর থাকুক পাঁচটি খাবারে

ধনু রাশি: ধনু রাশির মহিলারা অত্যন্ত স্বাধীনতা প্রিয় হন। তবে এরা নিজেদের স্বাধীনতাকে যতটা মূল্য দেন, অন্যের স্বাধীনতাকে ততটা মূল্য দেন না। অন্য কেউ তাদের উপর ছড়ি ঘোরাচ্ছে, এটা কোনওমতেই মেনে নিতে পারেন না ধনু রাশির মহিলারা। বরং অন্যের উপর নিজের মতামত চাপিয়ে দিতে এরা বেশ সিদ্ধহস্ত। খুব সহজেই অন্যকে দমিয়ে রাখতে পারেন না এরা।