TheBangaNews.com | Read Latest Bengali News | Bangla News | বাংলা খবর | Breaking News in Bangla from West Bengal

আজ শুক্রবার, কেমন কাটবে আজকের দিন! জেনে নিন আজকের রাশিফল

মেষ-  পুরনো কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। কর্মক্ষেত্রে আপনার দায়িত্ব বৃদ্ধি পাবে। প্রেমে আঘাত পাওয়ার আশঙ্কা আছে। সমাজের জন্য কিছু করার ফলে নিজের অর্থ খরচ। বাইরের কারও জন্য চিন্তা হবে। সকালের দিকে অতিরিক্ত রাগের জন্য হাতাহাতি ও রক্তপাতের আশঙ্কা আছে।

বৃষ- জমি কেনাবেচায় প্রচুর লাভ হতে পারে। পড়াশোনার ক্ষেত্রে খারাপ কিছু ঘটার আশঙ্কা রয়েছে। কোনও কাজের জন্য নিচু হতে হবে। ব্যবসায় কারও সঙ্গে বিবাদের আশঙ্কা। কোনও আর্থিক সুবিধা পেতে পারেন।

মিথুন- আয় ও ব্যয়ের মধ্যে ভারসাম্য রক্ষা করা মুশকিল হবে। আপনার অজান্তে শত্রু বৃদ্ধি পাবে। ব্যবসায় অশুভ সঙ্কেত থাকলেও গুরু জনদের পরামর্শে তা কেটে যাবে। প্রতিবেশীর জন্য সংসারে ঝঞ্ঝাট। শত্রু পক্ষকে আজ মানিয়ে চলাই শ্রেয়। বিদ্যার্থীদের উন্নতি অপেক্ষা করছে।

ককর্ট- কোনও বিপদ এলে মাথা ঠান্ডা রাখুন। দীর্ঘ প্রতীক্ষার পর প্রেমে সুখের সময়। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে সংসারে আনন্দ পাবেন। ব্যবসায় সাফল্য পেতে একটু দেরি আছে। পারিবারিক ক্ষেত্রে প্রতিকূলতা কেটে যেতে পারে। নিজের পাওনা পেতে ভোগান্তি হতে পারে।

আরও পড়ুন শুভেন্দুর অবস্থান ঘিরে উঠছে প্রশ্ন

সিংহ- প্রাথমিক স্তরের পড়াশোনার জন্য সময়টা খুব ভাল। চাকরিজীবীদের জন্য সময়টা ভাল নয়। আজ আপনার সঙ্গে ভাল কিছু হতে পারে। আজ সারা দিন ব্যবসা নিয়ে মানসিক চাপ থাকবে। সন্তানদের ভাল কিছু খবর আসতে পারে। সংসারে ধৈর্য বজায় রাখতে হবে।

কন্যা- উচ্চ এবং প্রাথমিক স্তরের বিদ্যার্থীরা শুভ ফল লাভ করবে। আত্মীয়দের থেকে খুব সাবধানে থাকুন, অপমানের যোগ রয়েছে। কর্ম পরিবর্তনের যোগ দেখা যাচ্ছে। দাদা বা ভাইয়ের কাছ থেকে কোনও বিষয়ে সাহায্য পেতে পারেন। গয়নার ব্যবসায় উন্নতি রয়েছে।

তুলা- আজ সারা দিন নানা দিক থেকে অর্থ লাভের  সুযোগ আসতে পারে। বাবার শরীর নিয়ে একটু চিন্তা থাকবে। প্রেমে বাধা দেখা দিতে পারে। বিদ্যার্থীদের নতুন যোগাযোগ আসতে পারে। আজ সহকর্মীদের কাছ থেকে ভালো ব্যবহার পেতে পারেন। পেটের একটু সমস্যা থাকবে। পরিবারে পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে নিন।

বৃশ্চিক- আজ অফিসে একটু সাবধানে কাজ করুন, কোনও রকম আঘাত লাগতে পারে। পুজোর কাজে কিছু দান করতে হতে পারে। শিল্পীদের জন্য সামনের সময়টা খুব ভাল। স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক ক্ষুণ্ণ হতে পারে। শরীর ভাল যাবে না। আজ কোনও কিছু পাওয়ার জন্য আনন্দ হতে পারে। আজ অফিসে সুনাম বাড়বে।

আরও পড়ুন আড়ম্বরের বাজেট দিয়ে আর্তের ত্রাণ, বারাসতের কালীপুজো এবার সমাজমুখী

ধনু- আজ পুরনো আশা পূরণের চেষ্টা করুন। আজ সন্তানের কোনও ভাল জিনিস আপনাকে আনন্দ দেবে। আজ বিনিয়োগী কোনও ব্যবসার ফল ভাল পাওয়া যাবে। অতিরিক্ত রাগের জন্য সংসারে অশান্তির যোগ আছে।

মকর- আজ বন্ধুদের কথায় আপনার খুব ক্ষতি হতে পারে। রাস্তায় যানবাহনে চরার সময় বাড়তি সতর্কতার প্রয়োজন । নিজের দায়িত্ব পালন করতে না পারায় সংসারে অশান্তি হতে পারে। পুরনো পাওনা আদায় হতে পারে। কারও কাছ থেকে খুব মূল্যবান জিনিস নেওয়ার আগে খুব ভাল করে চিন্তা করুন।

কুম্ভ- যানবাহনে ওঠা নামায় বিপদের আশঙ্কা। মাথার যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। বাড়িতে কিছু চুরি থেকে সাবধান থাকুন। উচ্চাশা থাকলে আজ সেটা আজ প্রকাশ না করাই ভাল। মামলা মোকদ্দমা জন্য খরচ বাড়তে পারে। সাংসারিক শান্তি বজায় থাকবে।

মীন- চাকরিজীবীদের জন্য খুব খরচের সময়। প্রেমে উদ্বেগ থাকলে সেটা কেটে যেতে পারে। দাম্পত্য কলহের সৃষ্টি হতে পারে। আজ সারা দিন কাজকর্ম বা ব্যবসা নিয়ে কোনও সমস্যা থাকবে না। দুপুরের পরে বাড়ির পরিবেশ আপনার অনুকূল থাকবে না। গুরুজনদের শরীর নিয়ে একটু চিন্তা থাকবে।