TheBangaNews.com | Read Latest Bengali News | Bangla News | বাংলা খবর | Breaking News in Bangla from West Bengal

সুশান্ত রহস্য উন্মোচনে কোমর বেঁধে নামল সিবিআই

মুম্বই, ২১ অগাস্ট, ২০২০: সুশান্ত সিং রাজপুত মৃত্যুরহস্যের তদন্ত শুরু করল সিবিআই। আজ শুক্রবার, মুম্বই পুলিশের কাছ থেকে প্রাথমিকভাবে প্রয়োজনীয় নথিপত্র সংগ্রহ করলেন গোয়েন্দা আধিকারিকরা।
এই মামলায় জিজ্ঞাসাবাদের কাজ চলবে মূলত সান্তাক্রুজের ডিআরডিও এবং আইএএফ গেস্টহাউজে। সুশান্ত রহস্য সমাধানে যে উচ্চপর্যায়ের গোয়েন্দা আধিকারিকরা এসেছেন, মুম্বইয়ে এই দুই গেস্টহাউজেই উঠেছেন তাঁরা।

আরও পড়ুন পুদুচেরিতে কারখানায় আগুন

এদিন সকালে জিজ্ঞাসাবাদের জন্য সুশান্ত সিং রাজপুতের রাঁধুনীকে ডেকে পাঠান সিবিআই আধিকারিকরা। সূত্রের খবর, সুশান্ত রহষ্যের সঙ্গে জড়িত হিসেবে যাঁদের নাম উঠে এসেছে, একে একে তাঁদের সকলকেই এই দুই গেস্টহাউজে ডেকে পাঠানো হবে। তালিকাও তৈরি হয়ে গেছে।
তবে সিবিআই-এর সব আধিকারিকই যে জিজ্ঞাসাবাদ পর্যায়ে হঅজির রয়েছেন, এমন নয়। একজন সুপারিন্টেন্ডেন্ট স্তরের অফিসারের নেতৃত্বে গোয়েন্দা আধিকারিকদের দ্বিতীয় দলটি পৌঁছে গিয়েছে বান্দ্রা থানায়। সুশান্তের কেস ডায়রি, পোস্টমর্টেম এবং ফরেন্সিক রিপোর্ট খুঁটিয়ে দেখছেন তাঁরা। মুম্বই পুলিশের ডিসিপি অভিষেক ত্রিমুখের সঙ্গেও দেখা করেছেন তাঁরা। সুশান্ত মামলায় মুম্বই পুলিশকে নেতৃত্ব দিচ্ছেন এই অফিসার।

আরও পড়ুন সুশান্ত তদন্তে মুম্বই এলে কোয়ারেন্টাইন সিবিআই আধিকারিকদেরও?

সূত্রের খবর, সিবিআই আধিকারিকরা এর পর যাবেন সুশান্তের বান্দ্রার ফ্ল্যাটে। সুশান্তের মৃত্যুর গোটা দৃশ্যটা তাঁরা অভিনয় করে দেখিয়ে তদন্ত এবং জিজ্ঞাসাবাদ চালাবেন বলে খবর।