TheBangaNews.com | Read Latest Bengali News | Bangla News | বাংলা খবর | Breaking News in Bangla from West Bengal

‘কালো তালিকাভুক্ত করে দেওয়া হবে’—হুমকি রূপঙ্করকে

বাংলার জনপ্রিয় গায়ক রূপঙ্কর বাগচিকে কালো তালিকাভুক্ত করার হুমকি দেওয়া হল। তাঁর স্ত্রী চৈতালীদেবীকে ফোন করে এই হুমকি দিয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী বসন্ত কুমার বিড়লার কন্যা মঞ্জুশ্রী খৈতান।
ঘটনার সূত্রপাত একটি ফোন কল ঘিরে। মঞ্জুশ্রী খৈতানের সংস্থার পক্ষ থেকে আয়োজিত একটি অনলাইন লাইভ কনসার্টে গান গেয়েছিলেন রূপঙ্কর। ফেসবুক লাইভের মাধ্যমে সেই অনুষ্ঠান সম্প্রচার করা হয়। ওই অনুষ্ঠানের পরে শিল্পীরা নিজেদের মধ্যে ভার্চুয়াল আলোচনায় ব্যস্ত হয়ে পড়েন।
আরও পড়ুন : বিজেপি রাজ্য দপ্তরের পাশে করোনার হানা
অভিযোগ উঠেছে, সেই সময়েই রূপঙ্করের স্ত্রী চৈতালীদেবীকে ফোন করেন মঞ্জুশ্রী খৈতান।  ভার্চুয়াল বৈঠকে ব্যস্ত থাকায় তিনি সেই ফোন রিসিভ করতে পারেননি। এতেই বেজায় চটে গিয়েছিলেন মব্জুশ্রী খৈতান। পরে ফের চৈতালীদেবীকে ফোন করেন মঞ্জুশ্রী। অভিযোগ, তখন ফোন রিসিভ করতেই অত্যন্ত খারাপ ভাষায় কথা বলতে শুরু করেন মঞ্জুশ্রী খৈতান। একই সঙ্গে চৈতালীদেবীকে তিনি বলেন, “আমি আপনার স্বামী (রূপঙ্কর বাগচি)কে ব্ল্যাক লিস্টেড করে দেব।”
আরও পড়ুন : এবার বর্ষায় বাঙালির পাতে থাকবে না ইলিশ 
এই ঘটনায় অত্যন্ত অপমানিত রূপঙ্কর। গোটা বিষয়টি নিয়ে পরে একটি ফেসবুক লাইভ করে ক্ষোভ উগরে দিয়েছেন তিনি। সরাসরি মঞ্জুশ্রী খৈতানের নাম নিয়েই তাঁকে আক্রমণ করেন রূপঙ্কর। তিনি বলেছেন, “লকডাউনের কারণে শিল্পীদের জীবিকা অনিশ্চিত বলে তাকে নিজের কেনা পতিতা ভাববেন না!”