TheBangaNews.com | Read Latest Bengali News | Bangla News | বাংলা খবর | Breaking News in Bangla from West Bengal

‘রিয়া অত্যাচার করত সুশান্তকে’, পুলিশের কাছে বিস্ফোরক অঙ্কিতা

মুম্বই, ৩০ জুলাই, ২০২০: রিয়া চক্রবর্তীকে নিয়ে বিহার পুলিশের কাছে এবার বিস্ফোরক মন্তব্য করলেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে। জিজ্ঞাসাবাদের উত্তরে অঙ্কিতা স্পষ্টভাষায় বলেন, “রিয়া ভীষণ অত্যাচার করত, আর তাই শেষের দিকটায় সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাইছিল সুশান্ত”।

আরও পড়ুন বড়পর্দায় এই প্রথম একসঙ্গে অঙ্কুশ-ঐন্দ্রিলা

সুশান্তের মৃত্যুর পর প্রায় নীরব থেকেছেন অঙ্কিতা। এযাবৎকালের মধ্যে কোনও বিতর্কিত মন্তব্য কখনও করেননি। এখন সেই অঙ্কিতার এহেন মন্তব্যের পরে শোরগোল পড়ে গেছে মুম্বইতে।
জানা যায়, বিহার পুলিশের দল মুম্বই পৌঁছনোর পরে সুশান্তের পরিচারক এবং এক বোনের বয়ান রেকর্ড করে প্রথমে। এ খবর জানতে পেরে অঙ্কিতা স্বেচ্ছায় তাঁর বয়ান রেকর্ড করাতে চান। তদন্তকারী দলের কাছ থেকে সেই সুযোগ পেয়ে অঙ্কিতা এই প্রথম এমন ‘কড়া সত্য’ সামনে নিয়ে এলেন বলে খবর।

আরও পড়ুন জঙ্গি হামলায় অশান্ত মণিপুর, ভয়াবহ বিস্ফোরণ ও গুলিবর্ষণে শহীদ ৩ জওয়ান

অঙ্কিতা জানিয়েছেন, ২০১৯ সালে যখন তাঁর প্রথম বলিউড ডেবিউ সিনেমা ‘মনিকর্ণিকা- দ্য ক্যুইন অফ ঝাঁসি’ মুক্তি পেল। সুশান্ত তাঁকে ফোন করেছিলেন। শুভেচ্ছা বার্তা বিনিময়ের পর তখনই সুশান্ত তাঁকে জানান যে তিনি রিয়া চক্রবর্তীর সঙ্গে সম্পর্কে রয়েছেন। সেই কথোপকথনেরই এক টুকরো অঙ্কিতা তুলে ধরেন বিহার পুলিশের কাছে। অভিনেত্রী জানিয়েছেন, “সেদিন কথা বলতে গিয়ে সুশান্ত বেশ আবেগঘন হয়ে পড়েন। জানান রিয়ার সঙ্গে এই সম্পর্কে তিনি খুশি নন। রিয়া প্রতিনিয়ত তাঁকে উত্যক্ত করে। ওঁর ব্যবহারেও খুব অসন্তুষ্ট। খুব তাড়াতাড়ি এই সম্পর্ক থেকে বেরোতে চান।” যাবতীয় প্রমাণ সমেত সেই অঙ্কিতা তাঁর দেওয়া সব তথ্যই পুলিশের হাতে তুলে দিয়েছেন। বিহার পুলিশ খতিয়ে দেখছে।