Home বিনোদন বড়পর্দায় এই প্রথম একসঙ্গে অঙ্কুশ-ঐন্দ্রিলা

বড়পর্দায় এই প্রথম একসঙ্গে অঙ্কুশ-ঐন্দ্রিলা

by banganews

কলকাতা,৩০ শে জুলাইঃ   আরও এক রিয়েল লাইফ জুটিকে পর্দায় নিয়ে আসছেন পরিচালক রাজা চন্দ। গত বছর রিয়েল লাইফ জুটি দেব-রুক্মিনীকে নিয়ে কিডন্যাপ বানিয়েছিলেন রাজা, এবার অঙ্কুশ-ঐন্দ্রিলা।
টলিউডের অন্যতম বহুলচর্চিত জুটি অঙ্কুশ-ঐন্দ্রিলা। রিয়েল লাইফে এই জুটির কেমিস্ট্রির চর্চার তো সকলেই করে থাকেন তবে পর্দায় এখনও পর্যন্ত অঙ্কুশ-ঐন্দ্রিলার ম্যাজিক দেখবার সুযোগ অনুরাগীদের হয়নি। অবশেষে সেই প্রতীক্ষার অবসান হতে চলেছে। প্রথমবার জুটিতে অঙ্কুশ-ঐন্দ্রিলা। সৌজন্যে পরিচালক রাজা চন্দর পরের ছবি ‘ম্যাজিক’।

আরও পড়ুন সুশান্ত মামলায় সিবিআই? জরুরি বৈঠকে মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী

এদিন ইনস্টাগ্রামে অনুরাগীদের সঙ্গে এই খুশির খবর শেয়ার করে নেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। অঙ্কুশ লেখেন, ‘প্রথমবার একসাথে কাজ … আপনাদের আশীর্বাদ আর ভালোবাসা চাই …. আমাদের দুজনেরই জীবনের খুব স্পেশাল ছবি …. আমরা শুধু চেষ্টা করতে পারি আসল ম্যাজিক আপনাদের হাতে … পাশে থাকবেন …. শুটিং শুরু হচ্ছে ৬ই অগস্ট থেকে’।
জীবনের নানান টানাপোড়েনের মধ্যে দিয়ে যাচ্ছে এমন দুজন মানুষের গল্প বলবে ম্যাজিক। ফেব্রুয়ারি মাসে অঙ্কুশের জন্মদিনে এই ছবির আনুষ্ঠানিক ঘোষণা সেরেছিলেন অভিনেতা। তখনই শোনা গিয়েছিল এই ছবিতে অঙ্কুশের নায়িকা হতে চলেছেন ঐন্দ্রিলা। অবশেষে সেই খবরে এদিন সিলমোহর পড়ল। এই ছবির সঙ্গে বড়পর্দায় বাংলা টেলিভিশনের ফাগুন বউয়ের নতুন ইনিংস শুরু হচ্ছে।

You may also like

Leave a Reply!