TheBangaNews.com | Read Latest Bengali News | Bangla News | বাংলা খবর | Breaking News in Bangla from West Bengal

নিজের পায়ে দাঁড়াতে প্রোডাকশন হাউজ রাজকুমার হ্যারির

ভ্যাঙ্কুভার, ৪ সেপ্টেম্বর, ২০২০: হলিউডের দিকে আরেক পা এগিয়ে গেলেন ব্রিটিশ রাজকুমার হ্যারি। রাজকীয় খেতাব আর সুযোগসুবিধে আগেই ছেড়েছেন। এবার নিজের পায়ে দাঁড়ানোর জন্য ব্যবসা শুরুর ঘোষণাও করে ফেললেন।
রাজকুমার হ্যারি এবং রাজবধূ মেগান মার্কেল তৈরি করে ফেলেছেন এক প্রোডাকশন হাউজ। নাম অবশ্য এখনও ঠিক হয়নি। তা না হোক, আপাতত ভালো কন্টেন্টের খোঁজে আছেন তাঁরা। তাঁদের প্রোডাকশন হাউজ থেকে তথ্যচিত্র, স্বল্পদৈর্ঘ্যের কাহিনি, য়িয়েলিটি শো ইত্যাদি তৈরি হবে। ইতিমধ্যে নেটফ্লিক্সের সঙ্গে দীর্ঘকালীন চুক্তি সম্পন্ন। তাঁদের প্রোডাকশন এই আন্তর্জাতিক ওটিটি প্ল্যাটফর্মকেই বিক্রি করবেন এই রাজদম্পতি।

আরও পড়ুন :  রিয়ার ভাইকে আটক করল নারকোটিকস কন্ট্রোল ব্যুরো

তবে তাঁদের নিজস্ব প্রোডাকশনে মেগান এখনই অভিনয়ে ফিরবেন না। স্বামীর সঙ্গে তিনি ব্যবসায়ে মন দেবেন। বিনোদন সংক্রান্ত খুঁটিনাটি হ্যারির থেকে অনেক ভালো জানেন একসময়ের প্রাক্তন গ্ল্যামারকন্যা মেগান।
নিজেদের পায়ে দাঁড়াবেন বলে রাজপরিবার এবং রাজবাড়ি ছেড়ে কানাডায় নতুন বাড়িতে উঠেছেন হ্যারি, মেগান আর তাঁদের ছোট্ট উত্তরাধিকারী। যে পথে একসময় রাজরানি ডায়না হাঁটতে চেয়েও পারেননি, এবার সে পথে গর্বের সঙ্গে পা রাখলেন ডায়নার সার্থক রক্ত হ্যারি।