Home কলকাতা পরিচালক বন্ধুর জন্মদিনের নীল-তৃণা অঙ্কিতের দারুন সেলিব্রেশন

পরিচালক বন্ধুর জন্মদিনের নীল-তৃণা অঙ্কিতের দারুন সেলিব্রেশন

by Shreetama Bhattacharyya

বন্ধুর জন্মদিন বলে কথা। পার্টি তো বানতা হে। তাই পরিচালক বন্ধুর জন্মদিনে দারুন হুল্লোড়ে মেতে উঠতে দেখা গেল জনপ্রিয় সেলিব্রেটি জুটি নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) এবং তৃণা সাহাকে (Trina Saha)। পরিচালক সৌমজিৎ আদক (Soumojeet Adak) এর জন্মদিনে নিজের কাছের বন্ধুদের সঙ্গে মিলিত হয়ে কেক কাটা থেকে শুরু করে জমজমাট ভুরিভোজে শামিল হলেন তাঁরা। রাজদীপ শেঠ, উষসী সিনহা, দিব্যাঙ্গনা, নীল এবং তৃণা মিলে দারুন সারপ্রাইজ প্ল্যান করল বন্ধুর জন্য।

তবে সৌমজিৎ এর জন্মদিনের পার্টি এখানেই শেষ নয়। রুপ প্রোডাকশন হাউসের কর্ণধার অঙ্কিত দাস, অভিনেত্রী ঐশ্বর্য সেন,সৌরভ দাস,ঋষভ বসু, সোমরাজ ও সৃজনীর সঙ্গে শুটিংয়ের ফাঁকে সেলিব্রেট করলেন পরিচালক। জন্মদিনের দিনেও শুটিং এর মধ্যে ব্যস্ত ছিলেন তিনি। পরিচালকের আসন্ন ছবি ‘সন্ধ্যে নামার পর’ (Sondhe Namar Porey)এর শুটিং শেষ হলো সেদিনই।

সম্প্রতি নিজের আসন্ন ছবি ‘অল্প হলেও সত্যি’র (Olpo Holeo Sottyi) শুটিংও শেষ করেছেন পরিচালক সৌমজিৎ আদক। এই ছবিতে প্রথমবারের জন্য জুটি বাঁধছেন সৌরভ দাস (Saurav Das) এবং দর্শনা বণিক (Darsana Banik)। এছাড়াও রয়েছে ঋষভ বসু (Rishav basu) এবং সৃজনী মিত্র (Srijani Mitra)।

Sondhe namar poreyপুজোর পরেই মুক্তি পাবে এই ছবি।
প্রযোজনা সংস্থা রুপ প্রোডাকশন হাউজ (Roop Production House) মনেপ্রাণে বিশ্বাস করে নতুন প্রজন্মের পরিচালকদের সুযোগ দেওয়া উচিত।

ইতিমধ্যেই পরিচালক অর্জুন দত্তের (Arjun Dutta) ছবি ‘গুলদস্তা'(Guldasta) দারুণ সাড়া জাগিয়েছে দর্শকদের মধ্যে। সব মিলিয়ে নতুন প্রজন্মের নতুন ভাবনাকেই কান্ডারী করে এগিয়ে যেতে চায় এই প্রযোজনা সংস্থা।
পরিচালক সৌমজিৎ আদকের আসন্ন জীবন আরো অনেক সাফল্যে ভরে উঠুক এই শুভেচ্ছাই থাকলো।

You may also like

Leave a Reply!