Home দেশ মুম্বইয়ে থাকার অধিকার নেই কঙ্গনার: অনিল দেশমুখ

মুম্বইয়ে থাকার অধিকার নেই কঙ্গনার: অনিল দেশমুখ

by banganews

মুম্বই, ৪ সেপ্টেম্বর, ২০২০: অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের মুম্বইয়ে বা মহারাষ্ট্রে থাকার কোনও অধিকার নেই। স্পষ্টভাষায় জানিয়ে দিলেন মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ। মন্ত্রী বলেন, “যেভাবে উনি মুম্বই পুলিশকে এবং মু্ম্বইকে নিয়ে মন্তব্য করেছেন, ওঁর মুম্বই এবং মহারাষ্ট্রে থাকবার কোনও অধিকার নেই’’। শুধু তাই নয়, কঙ্গনার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ারও ইঙ্গিত দিয়েছেন তিনি।
অনিল দেশমুখের দল মহারাষ্ট্র নবনির্মান সেনা-র তরফ থেকেও হুমকি দেওয়া হয়েছে, কঙ্গনা মুম্বইতে এলে তাঁকে উচিতশিক্ষা দেওয়া হবে।

আরও পড়ুন : নিজের পায়ে দাঁড়াতে প্রোডাকশন হাউজ রাজকুমার হ্যারির

অপরদিকে কঙ্গনা পাল্টা হুমকিতে বলেছেন, আগামী ৯ সেপ্টেম্বর মুম্বইতে ফিরছেন তিনি। কারও সাহস থাকলে তাঁকে আটকে দেখাক।
প্রসঙ্গত, মুম্বইকে পাক অধিকৃত কাশ্মীরের সঙ্গে তুলনা করার পরই কঙ্গনার বিরুদ্ধে একযোগে তোপ দেখেছে শিবসেনা এবং মহারাষ্ট্র নবনির্মাণ সেনা।
শিবসেনা নেতা তথা সাংসদ সঞ্জয় রাউত সম্প্রতি দলের মুখপত্র সামনায় দাবি করেন,’‘যদি কঙ্গনা রানাওয়াতের মনে মুম্বই পুলিশকে নিয়ে কোনও সম্মান না থাকে, অভিনেত্রী মুম্বই পুলিশকে অপেশাদার ভাবেন তাহলে আমরা বলব ওঁর মুম্বই ফেরার দরকার নেই’’। এরপরেই মহারাষ্ট্র সরকারের সঙ্গে কঙ্গনার বিবাদ চরমে পৌঁছায়।

আরও পড়ুন : ফুটবল ক্লাবে মাদক সরবরাহ করতো শৌভিক?

তবে কাউকে তাঁর রাজ্যে থাকতে না দেওয়ার কথা বলার অধিকার সেই গণতান্ত্রিক রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রীর আছে কিনা, তা নিয়েও উঠছে বিস্তর প্রশ্ন।

You may also like

Leave a Reply!