TheBangaNews.com | Read Latest Bengali News | Bangla News | বাংলা খবর | Breaking News in Bangla from West Bengal

সুশান্তের প্রাক্তন ম্যানেজারের মৃত্যু তদন্তেও এবার পাটনা পুলিশ

পাটনা, ২৯ শে জুলাই ঃ শুধু রিয়া চক্রবর্তীর বিরুদ্ধেই নয়, সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের আত্মহত্যার তদন্তও করবে পাটনা পুলিশ। সুশান্তের মৃত্যুর ঘটনায় রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে পাটনার রাজীব নগর পুলিশ স্টেশনে অভিযোগ জানিয়েছেন অভিনেতার বাবা কেকে সিং রাজপুত। তাঁর অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই এই মামলার তদন্ত শুরু করেছে পাটনা পুলিশ।
ইতিমধ্যেই, সেখান পুলিশের একটি দল ঘটনার তদন্তে মুম্বই এসেছে।
বিহার পুলিশ যে সুশান্তের ঘটনার সঙ্গে সঙ্গে দিশা সালিয়ান আত্মহত্যার ঘটনারও তদন্ত করবে, সেকথা নিশ্চিত করেছেন পাটনার এক আধিকারিক।

আরও পড়ুন “আমি চা খাব না?” লকডাউনে ফের ভাইরাল চা খাওয়ার কাহিনী

প্রসঙ্গত, দিশা সালিয়ান কিছুদিনের জন্য সুশান্ত সিং রাজপুতের ম্যানেজার ছিলেন। তিনিও দিশার মৃত্যুর কিছুদিন আগেই আত্মহত্যা করেন। দিশার মৃত্যুর হয় গত ৮ জুন, আর তার ঠিক ৬ দিন পর ১৪ জুন সুশান্তের আত্মহত্যার খবর সামনে আসে। সুশান্তের বাবা কেকে সিং রাজপুত রিয়ার বিরুদ্ধে যে এফআইআর করেছেন, তাতে ১৬ দফা অভিযোগ রয়েছে। কেকে সিং এর অভিযোগে রয়েছে,  দিশার আত্মহত্যার ঘটনায় সুশান্তের নাম জড়িয়ে দেওয়া হবে বলে তাঁর ছেলের মনে ভয় ঢুকিয়ে দিয়েছিলেন রিয়া। এমনকী, রিয়ার পাতা ফাঁদে পা দিয়ে ফেলেছেন বলেও নাকি দিদিকে ভয়ের কথা জানিয়েছিলেন সুশান্ত। দিশার আত্মহত্যার ঘটনায় নাম জড়িয়ে যেতে পারে, সেই ভয় পেয়ে সুশান্ত ভয়ে কুঁকড়ে গিয়েছিলেন বলেও অভিযোগ করা হয় প্রয়াত অভিনেতার পরিবারের তরফে।

আরও পড়ুন করোনা অনুদানে বিশ্বের সর্বকনিষ্ঠ অন্নেশ

শুধু তাই নয়, দিশাকে সুশান্তের ম্যানেজার হিসাবে রিয়াই নিযুক্ত করেছিলেন বলে অভিযোগ কে কে সিং রাজপুতের। এফআইআর দায়ের করার পর সুশান্তের বাবা রিয়ার গ্রেফতারের দাবিও জানিয়েছেন। এদিকে সুশান্তের বাবা অভিযোগ দায়ের করার পরপরই অর্ন্তবর্তী জামিনে আবেদন করেন অভিনেত্রী। সতীশ মানশিন্ডে রিয়ার হয়ে জামিনের আবেদন করার তোড়জোড় শুরু করেছেন বলে খবর। প্রসঙ্গত, মুম্বই পুলিশ অবশ্য জানিয়েছে, দিশার মৃত্যুর সঙ্গে সুশান্তের মৃত্যুর কোনও যোগ নেই।