TheBangaNews.com | Read Latest Bengali News | Bangla News | বাংলা খবর | Breaking News in Bangla from West Bengal

স্বস্তিকা মুখোপাধ্যায়কে ধর্ষণের হুমকি, যুবক ধৃত

স্বস্তিকা মুখোপাধ্যায়কে অ্যাসিড ছুড়ে মারা আর ধর্ষণের হুমকি দেওয়া যুবককে গ্রেপ্তার করল কলকাতা পুলিশের সাইবার সেল।
খবরে প্রকাশ, ফেসবুক মেসেঞ্জারে ধর্ষণ এবং অ্যাসিড হামলার হুমকি দিয়েছিল হুগলির এক যুবক। যার জেরে সোশ্যাল মিডিয়ায় কোনওরকম পোস্ট না করে সরাসরি কলকাতা পুলিশের দ্বারস্থ হয়েছিলেন অভিনেত্রী। আর তাঁর অভিযোগের ভিত্তিতেই তৎপরতার সঙ্গে ব্যবস্থা নিয়েছে পুলিশ। ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে দুই ব্যক্তিকে।
আরও পড়ুন :  বিয়ের আধঘণ্টা পরেই আত্মহত্যা নবদম্পতির
ঘটনার সূত্রপাত জুনের ২৬ তারিখ। ‘দিল বেচারা’ সিনেমার সহ-অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর একটি সাক্ষাৎকার দিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু সেই সাক্ষাৎকারকে ভিত্তি করে এক ভুয়ো খবর প্রচার করেছিল একটি পোর্টাল। সেখানে উল্লেখ ছিল, স্বস্তিকা নাকি বলেছেন, ‘আজকাল আত্মহত্যা একটা ফ্যাশনে পরিণত হয়েছে।’ যদিও অভিনেত্রী নিজে কোথাও এই ধরনের মন্তব্য করেননি।
তবে স্বস্তিকার নাম করে এই খবরটি ইন্টারনেটে মুহূর্তে ভাইরাল হয়ে যায়। তার প্রেক্ষিতেই একের পর এক সমালোচনা এবং হুমকি ধেয়ে আসে অভিনেত্রীর দিকে।
আরও পড়ুন :  সেফ হাউস-এ পরিণত হল নিকোপার্ক
যদিও এর আগেও হুমকি আর ব্যঙ্গের মুখে পড়েছেন নায়িকা। সেগুলোর জবাব নিজেই দিয়েছেন। তবে এবারের হুমকির কথা সোজা জানিয়েছেন সাইবার সেলে।
তদন্ত করে সাইবার সেল ওই ভুয়ো খবর ছড়ানোর জন্য পোর্টাল মালিক শুভম চক্রবর্তীকে গ্রেপ্তার করে। বর্ধমানের গালসির বাসিন্দা সে।
স্বস্তিকাকে অ্যাসিড আক্রমণ আর ধর্ষণের হুমকি দেওয়া কৌশিক দাস গ্রেপ্তার হয় হুগলি থেকে।
লালবাজারের সাইবার সেলের এই তৎপরতার কথা উল্লেখ করে সেলের অফিসারদের ধন্যবাদ জানিয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায়।