TheBangaNews.com | Read Latest Bengali News | Bangla News | বাংলা খবর | Breaking News in Bangla from West Bengal

‘‌পশ্চিমবঙ্গে দল আমাকে যোগ্য মনে করেনি’‌, বিজেপির তারকা প্রচারকের তালিকায় বাদ লকেট

আগামী ১২ এপ্রিল বালিগঞ্জ বিধানসভা এবং আসানসোল লোকসভা কেন্দ্রের উপনির্বাচন। সব দলই প্রার্থী ঘোষণা করে দিয়েছে। সাংসদ, বিধায়কদের প্রচারের দায়িত্বও দিয়ে দেওয়া হয়েছে। বিজেপিও তারকা প্রচারকদের তালিকা প্রকাশ করেছে। কিন্তু সেই তালিকায় নেই সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের নাম। আর সেই নিয়েই সরগরম রাজনৈতিক মহল।

সম্প্রতি বিজেপির সাংগঠনিক বৈঠকে দলের বিরুদ্ধে মুখ খুলেছিলেন সাংসদ লকেট চট্টোপাধ্যায়। এমনকী বেশ কয়েকজন বিজেপির বিক্ষুব্ধ নেতার সঙ্গে তাঁকে বৈঠক করতে দেখা গিয়েছিল। তারপর থেকেই বঙ্গ বিজেপির সঙ্গে তাঁর সম্পর্ক আগের মতো নেই। একাধিক নির্বাচনে তাঁকে প্রচারে দেখা যায়নি। তাঁর সরাসরি অভিযোগ ছিল, যোগ্যতার পরিবর্তে ‘কোটা’ দেখে রাজ্য পদাধিকারী বাছা হয়েছে। তাই মনে করা হচ্ছে, নেতৃত্বের সিদ্ধান্তের বিরুদ্ধে প্রশ্ন তোলায় তারকা প্রচারকদের তালিকা থেকে বাদ পড়েছেন লকেট।

 

খোয়া যেতে পারে বিরোধী দলনেতার পদ, স্বাধীকার ভঙ্গের প্রস্তাব শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে

এই প্রসঙ্গে লকেটের মন্তব্য, ‘‌পশ্চিমবঙ্গে দল আমাকে যোগ্য মনে করেনি। কেন্দ্রীয় নেতৃত্ব অবশ্য আমার উপরে ভরসা করেছিলেন। তাই আমাকে উত্তরাখণ্ডে ভোটের দায়িত্বে পাঠিয়েছিলেন।’‌ এই যোদ্য মনে না করার কারণ অবশ্য তিনি খোলসা করেননি। তবে দলের ভেতরে ক্ষোভ তৈরি হয়েছে বলেই মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা।