TheBangaNews.com | Read Latest Bengali News | Bangla News | বাংলা খবর | Breaking News in Bangla from West Bengal

কতদিন বাঁচবেন? জেনে নিন হাতের রেখায়

ভবিষ্যৎ জানতে চান না এরম মানুষ বিরল। আগামী দিনে জীবনে কী ঘটতে চলেছে সেই পূর্বাভাস কি দিতে পারে কেউ? হ্যাঁ অবশ্যই পারে। আপনার হাতের রেখাই বলে দেবে আপনার জীবনে কী ঘটতে চলেছে। এমনকি জীবন মৃত্যু সম্পর্কেও জানতে পারা সম্ভব।

 

হাতের তালুর জীবনরেখাতেই পাওয়া যাবে সব প্রশ্নের উত্তর। কিন্তু জীবনরেখা কোনটি? হাতের তালুর তর্জনী থেকে কবজি পর্যন্ত একটা রেখা দেখা যায় সেটাই জীবনরেখা।

 

 

জ্যোতিষদের মতে, এই রেখার সাহায্যেই বোঝা যায় মানুষের জীবনকাল ঠিক কতদিন। দেওয়া যায় জীবন মৃত্যুর পূর্বাভাস। যদি আয়ুরেখার পাশাপাশি আরো রেখা দেখা যায় তাহলে বুঝতে হবে আয়ুরেখা সবল। এক্ষেত্রে আপনি অনেক দিন বাঁচবেন।

 

আয়ুরেখাতে যদি কোনও ভুল দেখা যায় তাহলে ধনসম্পদ বাড়ে। যাঁর আয়ুরেখা সোজা সেই ব্যক্তি অত্যন্ত বিচক্ষণ এবং বুদ্ধিমান। তিনি যেকোনো বিষয়ে দ্রুত সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা রাখেন। জীবনরেখা তালু থেকে কব্জিতে নামার পর যদি ভেঙে যায় সেক্ষেত্রে আয়ুষ্কাল কম হওয়ার সম্ভাবনা বেশি।

ইংরেজি গানে ‘এক দো তিন’ এর স্টেপ! ভাইরাল ভিডিওতে চমকে দিলেন মাধুরী

আয়ুরেখাতে চতুর্ভুজ চিহ্ন থাকলে বুঝতে হবে আপনি কোনও বিপদ থেকে রক্ষা পেয়েছেন। আর নক্ষত্র চিহ্ন থেকে বোঝা যায় আপনি অত্যন্ত সুখ শান্তিতে ভরপুর জীবন পেতে চলেছেন।