TheBangaNews.com | Read Latest Bengali News | Bangla News | বাংলা খবর | Breaking News in Bangla from West Bengal

নবান্নে মমতা সৌরভ সাক্ষাৎ

করোনার সংক্রমণ ক্রমশ বাড়ছে। লকডাউন শিথিল করায় শুরু হয়েছে আনলক টু। এরই মধ্যে নবান্নে মমতা সৌরভ সাক্ষাৎ। গতকাল বৃহস্পতিবার দুপুরে নবান্নে যান বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। সেখানে দীর্ঘক্ষণ বৈঠক হয়। তবে হঠাৎ কি কারণে এই বৈঠক তা নিয়ে জোর জল্পনা রয়েছে। যদিও দুজনের মধ্যে কি কি বিষয় নিয়ে আলোচনা হয়েছে সে বিষয়ে কিছুই জানানো হয়নি। এমনকি সৌরভ গঙ্গোপাধ্যায়ও এই বিষয়ে কিছু জানাতে চাননি। এর আগেও বিভিন্ন বিষয় নিয়ে নবান্নে গিয়ে মুখ্যমন্ত্রীর সঙ্গে আলোচনা করেছেন তিনি। তবে সূত্রে পাওয়া খবর অনুযায়ী, শুধুমাত্র সৌজন্যমূলক সাক্ষাৎকার ছিল এটি। করোনা আবহে খেলাধুলো প্রায় বন্ধ। এই পরিস্থিতি নিয়ে দুজনের মধ্যে আলোচনা হতে পারে বলে মনে করা হচ্ছে।
আরও পড়ুন : চলে গেলেন বলিউডের কিংবদন্তি নৃত্যগুরু সরোজ খান
        উল্লেখ্য, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সৌরভের দিদি-ভাই সম্পর্ক। এক সময় তিনি জানিয়েছিলেন, আমার দিদিই উনি। চিফ মিনিস্টার পরে, আগে আমার দিদি। গত বছর বিসিসিআই প্রেসিডেন্ট পদে নির্বাচিত হওয়ার পর সৌরভকে শুভেচ্ছাও জানিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
       করোনা ভাইরাসের পরিস্থিতিতে দেশজুড়ে লম্বা লকডাউন ছিল। গোটা লকডাউন বাড়িতেই ঘরবন্দি ছিলেন সৌরভ। বাড়িতে থেকেই কাজ সামলিয়েছেন। আনলক টু পর্বে বাইরে বেরিয়ে শুটিংয়ের কাজ শুরু করলেন সৌরভ। অভিনেত্রী প্রিয়াঙ্কা রতি পালের সঙ্গে বিজ্ঞাপনের শুটিং করেন সৌরভ। আনলক ১ পর্বেও বাড়িতে থেকেই কিছু শুটিংয়ের কাজ করেছিলেন মহারাজ। বোর্ড এবং আইসিসি সংক্রান্ত একাধিক বৈঠকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যোগ দেন।