Home কলকাতা রাজ্যপালের সঙ্গে দেখা করতে রাজভবনে সৌরভ, জল্পনা তুঙ্গে

রাজ্যপালের সঙ্গে দেখা করতে রাজভবনে সৌরভ, জল্পনা তুঙ্গে

by banganews

কলকাতা, ২৭ ডিসেম্বর, ২০২০ঃ রাজ্যপাল জগদীপ ধনখড়ের সঙ্গে সাক্ষাৎ করতে রাজভবনে পৌঁছালেন ভারতীয় ক্রিকেটের প্রাক্তন অধিনায়ক তথা বিসিসিআই এর সভাপতি সৌরভ গাঙ্গুলি। কিন্তু কেন এই সাক্ষাৎ তা এখনও স্পষ্ট নয়। জানা যাচ্ছে বিকেল ৪টে ৪০ নাগাদ সৌরভ গাঙ্গুলি রাজভবনে পৌঁছান।

আরও পড়ুন 64 বছরে নিট পাশ করে মেডিকেলের প্রথম বর্ষে ভর্তি হলেন এই ব্যক্তি

তবে কি নতুন কোনো রাজনৈতিক সমীকরণ? না অন্য কোনো ব্যাপার। হতে পারে রাজ্য সরকার তাঁকে যে জমি দিয়েছিল তা নিয়ে আলোচনা হতে পারে। তবে এখনও স্পষ্ট নয় কি কারণে এই সাক্ষাৎ। নেহাত সৌজন্য সাক্ষাতও বলে মনে করা হচ্ছে
ক্রীড়াজগত ছেড়ে কি এবার রাজনীতির ময়দানে বাংলার মহারাজ?  এনিয়ে আগেও জল্পনা হয়েছে। বিজেপি পরিচালিত দুর্গোপুজার উদ্বোধনে গিয়ে জল্পনা আরও তুঙ্গে উঠেছিল। এমনকি রাজ্য সফরে এসে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বলেছিলেন ২০০ আসন নিয়ে বঙ্গে বিজেপি আসবে আর মুখ্যমন্ত্রী হবেন ভূমিপুত্র। এরপরেই সৌরভের রাজনীতিতে যোগ দেওয়ার জল্পনা তুঙ্গে ওঠে। তবে সৌরভ নিজে এখনও এবিষয় মুখ খোলেননি। তবে বিষয়টি একেবারেও উড়িয়ে দেননি। এরই মধ্যে আজ রাজ্যপালের সঙ্গে সাক্ষাতের ঘটনা জল্পনা আরও বাড়িয়ে দিয়েছে। তবে দুতরফে জানানো হয়েছে এটা সৌজন্য সাক্ষাত। মনে করা হচ্ছে জমি সংক্রান্ত আলোচনা হয়েছে দুজনের মধ্যে।

You may also like

Leave a Reply!