TheBangaNews.com | Read Latest Bengali News | Bangla News | বাংলা খবর | Breaking News in Bangla from West Bengal

করোনা যোদ্ধাকে রড দিয়ে মারার অভিযোগ ঝাড়্গ্রামে বিজেপির বিরুদ্ধে

এক করোনা যোদ্ধাকে প্রচণ্ড মারধর করার অভিযোগ উঠেছে একদল দুষ্কৃতীর বিরুদ্ধে । ঘটনাটি ঘটেছে ঝাড়গ্রাম জেলার সাঁকরাইলে। জানা যাচ্ছে, সনু প্রামাণিক নামে বছর তেইশের এক যুবক কে মঙ্গলবার রাতে লোহার রড দিয়ে ব্যাপক মারধর করা হয়। ঘটনায় অভিযোগের তীর বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে।

আরও পড়ুন রণক্ষেত্র বেঙ্গালুরুতে সম্প্রীতির দৃষ্টান্ত : মন্দির আগলে মানববন্ধন মুসলিমদের

সাঁকরাইল ব্লকের পাথরা গ্রাম পঞ্চায়েতের বাঁকড়া গ্রামে বাঁকড়া কর্মতীর্থকে কোয়ারেন্টাইন সেন্টার করা হয়েছে। সনু প্রামাণিক কোয়ারেন্টাইনে থাকা ব্যক্তিদের দেখাশোনা করছিলেন। তাঁদের সময় মতো খাবার দিতেন।

সূত্রের খবর মঙ্গলবার রাতে সনু রোগীদের খাবার দিতে যাচ্ছিলেন৷ তখন পুলিশ ও সিভিক ভলেন্টিয়ারদের চোখের সামনে ১০ থেকে ১২ জন দুষ্কৃতী সনুর উপর চড়াও হয়৷ তাকে লোহার রড দিয়ে মারধোর করে বলে অভি্যোগ৷ আশঙ্কাজনক অবস্থায় সনুকে প্রথমে ভাঙাগড় গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তারপর তাঁকে ঝাড়গ্রাম সুপার স্পেশ্যালিটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় মেদিনীপুর মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয়েছে।বিজেপির লোকজন নাকি দীর্ঘদিন ধরে রটাচ্ছিল গ্রামের মধ্যে করোনা ছড়াচ্ছেন সনু।

আরও পড়ুন ইউটিউবে ‘লাইক’-এর থেকে ‘ডিসলাইক’ বেশি মহেশের ট্রেলারে

এই ঘটনায় সাঁকরাইল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছ সনু প্রামাণিকের পরিবার। সনুর বাবা লখিন্দর প্রামাণিক বলেন, “আমার ছেলেকে বিজেপির লোকজন পরিকল্পিত ভাবে মারধর করেছে।” জীবনের ঝুঁকি নিয়ে দিনরাত এক করে কাজ করেন সনু৷ আইনের ওপর ভরসা রেখেই সনু প্রামাণিকের বাবা দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন৷

খবর পেয়ে রাতেই হাসপাতালে যান তৃণমূলের ঝাড়গ্রাম জেলার মুখপাত্র সুব্রত সাহা, ঝাড়গ্রাম শহর যুব তৃণমূলের সাধারণ সম্পাদক উজ্জ্বল পাত্র প্রমুখ। সুব্রত সাহা জানান সুপরিকল্পিত ভাবে এলাকায় অশান্তির পরিবেশ সৃষ্টি করা হচ্ছে। তারা দলীয় ভাবে এই ঘটনার তীব্র প্রতিবাদ জানাচ্ছেন।

লিখিত অভিযোগের ভিত্তিতে সাঁকরাইল থানার পুলিশ চার জন বিজেপি কর্মীকে গ্রেফতার করে। ঝাড়গ্রাম আদালতে তোলা হলে বিচারক তাঁদের এক দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন৷
এ ব্যাপারে বিজেপির কোনও মতামত পাওয়া যায়নি।