TheBangaNews.com | Read Latest Bengali News | Bangla News | বাংলা খবর | Breaking News in Bangla from West Bengal

সৌমিত্র চট্টোপাধ্যায়ের জন্মদিনে মুক্তি পেতে পারে বেলাশুরু

বঙ্গ নিউস, ২৩ নভেম্বর, ২০২০ঃ বর্ষীয়ান অভিনেতা লেজেন্ড সৌমিত্র চট্টোপাধ্যায় অভিনীত শেষ বাংলা ছবি বেলাশুরু , মুক্তি পেতে পারে তাঁর জন্মদিন ১৯ জানুয়ারিতে৷ পরিস্থিতি যদি একটু স্বাভাবিক থাকে, তাহলে অভিনেতার আগামী জন্মদিনেই এই ছবি মুক্তি পেতে চলেছে।

আরও পড়ুন সৌমিত্র চট্টোপাধ্যায়ের স্মৃতি আঁকড়ে রাখতে অভিনব উদ্যোগ হিডকোর

পরিচালক জুটি শিবপ্রসাদ মুখার্জি ও নন্দিতা রায়ের নতুন ছবি বেলাশুরু সম্পর্কে কথা বলতে গিয়ে শুক্রবার তাঁরা ছবিটির মুক্তি প্রসঙ্গে তাদের পরিকল্পনার কথা জানিয়েছেন। ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত বেলাশুরু ছবিটি আসলে বেলাশেষে সিনেমার একটি সিক্যুয়েল। যেটা সৌমিত্র চট্টোপাধ্যায় অভিনীত শেষ ছবি। শিবপ্রসাদ নন্দিতা জানান, তাঁদের অত্যন্ত হৃদয়ের কাছাকাছি সেই ছবি।

বেলাশুরু ছবির সমস্ত কাজ শেষ। গত ৫ জুন মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনা আবহে ছবির মুক্তি পিছিয়ে দিতে বাধ্য হয়েছিলেন। তাঁরা জানান,পরিস্থিতি একটু স্বাভাবিক হলেই এই ছবির মুক্তি হবে। কারণ এখনো পর্যন্ত থিয়েটারে ১০০% দর্শক আসনের অনুমতি দেওয়া হয়নি। সৌমিত্র চট্টোপাধ্যায়ের জন্মদিন ১৯ জানুয়ারি ২০২১ এ বেলাশুরু থিয়েটারে দর্শকদের দেখানোর পরিকল্পনা করছেন। যদি কোনো কারণে না হয় তাহলে মে ২৮ পর্যন্ত দর্শকদের অপেক্ষা করতে হবে সৌমিত্র চট্টোপাধ্যায় এর শেষ কাজ দেখার জন্য৷