TheBangaNews.com | Read Latest Bengali News | Bangla News | বাংলা খবর | Breaking News in Bangla from West Bengal

মাদকচক্রে অভিযুক্ত পরীমণির সাথে স্ক্রিন শেয়ার করেছিলেন বাংলার এই অভিনেতা

বাংলাদেশ সুপ্রতিষ্ঠিত নায়িকা তথা মডেল পরীমণি এখন উভয় বাংলার খবরের শিরোনামে। গত বুধবার বিপুল পরিমাণ বিদেশি মদ, ভয়ঙ্কর মাদক ও এল. এস. ডি. সহ আটক হয়েছেন তিনি। বাংলাদেশের অন্তর্গত বনানীর নিজের বাড়ি থেকে তাকে গ্রেফতার করেন বাংলাদেশ ‘র‍্যাব’ সদর সংস্থা। জিজ্ঞাসাবাদের জন্য তাকে নিয়ে যাওয়া হয় র‍্যাব সদর দফতরে। গোয়েন্দা বিভাগে খবর আসে সম্প্রতি বেশ কিছু মডেল ও নায়িকা শহরের বেশ কিছু সম্ভ্রান্ত পরিবারের লোকজনদের ব্ল্যাকমেইল সহ আরও নানান অপকর্মে করে চলছেন। সেই সূত্র ধরে এগোলে কয়েকজনকে গ্রেফতার করার পরে নাম আসে পরীমণির। তদন্ত শুরু হলে বাইরে আসে নানা অজানা তথ্য।

মাদকচক্রে গ্রেফতার পরীমণি সঙ্গে অভিনয় করেছিলেন ভারতীয় অভিনেতা বিপ্লব চট্টোপাধ্যায়। ছবিটির নাম ছিল ‘রক্ত’। ছবিটি তৈরি হয়েছিল ভারত বাংলাদেশের যৌথ প্রযোজনায়। পরিচালনায় ছিলেন ওয়াজেদ আলি সুমন। এই ছবির হাত ধরেই পরীমণির পা রাখা অভিনয় জগতে। একটি ছোট দৃশ্যে বিপ্লব চট্টোপাধ্যায় সঙ্গে তাকে দেখি। এই প্রসঙ্গেই বিপ্লব চট্টোপাধ্যায়ের কাছে মতামত জানতে চাইলে, সংবাদ মাধ্যমকে দেওয়া একটি সাক্ষাৎকারে তিনি জানান – “ওর মতো মহিলার সঙ্গে পর্দা ভাগ করার কোনও প্রশ্নই ওঠে না! নাচের একটি দৃশ্যে এক ফ্রেমে ছিলাম। এই পর্যন্ত!’’
এই প্রসঙ্গে বাংলাদেশের আরও এক অভিনেত্রী শাবানার তথ্যসূত্র এনে বলেন- ‘‘শাবানা আক্ষরিক অর্থেই ভদ্রমহিলা। ওঁর স্বামীর সঙ্গেও আলাপ আছে। তারকা দম্পতির কোনও তুলনা হয় না। কিন্তু পরীমণিকে মহিলার বাইরে অন্য কিছু বলতে রাজি নই”।

মাদকচক্রের ঘটনা সত্যতা নিয়ে প্রশ্ন উঠলে বিপ্লব চট্টোপাধ্যায় বলেন – ‘‘সব রটনাই মিথ্যে নয়। কিছু না থাকলে এক জনের নামে এত বদনাম শোনা যায়!’’

পরে তিনি পরীমণির সঙ্গে অভিনয় করতে ইচ্ছুক কি না জানতে চাইলে তিনি জানান, অভিনয়টা তার পেশা, সেখানে তিনি একজন পেশাদারের মতোই নিজের সিদ্ধান্ত নেবেন। তাই যে কারোর সাথেই কাজ করতে তার অসুবিধা নেই বলে জানিয়েছেন।