TheBangaNews.com | Read Latest Bengali News | Bangla News | বাংলা খবর | Breaking News in Bangla from West Bengal

শুভেন্দু দল ছাড়তেই গেরুয়া থেকে নীল-সাদা হল ব্যবসায়ী সমিতির কার্যালয়

রাজনীতিতে রং বদলাতে বেশি সময় লাগে না। রং বদলানোর সঙ্গে সঙ্গেই বদলে যায় অনুগামীদের মুখ, এমনকি কার্যালয়ের রংও। কাঁথিতে শুভেন্দু অধিকারীর সহায়তা কেন্দ্রের রং সম্প্রতি গেরুয়া হয়েছিল। শুভেন্দু তৃণমূল ছাড়তেই রং বদলে হল নীল-সাদা।

রাজ্য রাজনীতিতে বর্তমানে সবচেয়ে চর্চিত নাম শুভেন্দু অধিকারী। প্রথমে দলবিরোধী মন্তব্য, একের পর এক অরাজনৈতিক সভা, তারপর ধাপে ধাপে মন্ত্রিত্ব, অন্যান্য প্রশাসনিক পদ, শেষে বিধায়ক পদ ও দলের সমস্ত দায়িত্ব থেকে অব্যাহতি নিলেন নন্দীগ্রামের জননেতা “পান্তাভাত খাওয়া” অধিকারী পরিবারের ছেলে শুভেন্দুর। তাঁকে ঘিরে যাবতীয় জল্পনা চলাকালীন তৃণমূল কার্যত দুভাগ হয়ে গিয়েছিল। শুভেন্দুর অনুগামীরা নানান জায়গায় দাদার অনুগামী নামে পোস্টার লাগাতে থাকেন।

পুর প্রশাসকের পদ থেকে ইস্তফা জিতেন্দ্র তিওয়ারির, ছাড়লেন তৃণমূলও

এই আবহে কাঁথি শহরে তৃণমূলের ব্যবসায়ী সমিতির দফতরের নীল-সাদা রং মুছে গেরুয়া করে দেন “দাদার অনুগামী” কর্মী-সমর্থকরা। শুভেন্দু ঘনিষ্ঠ সদ্য তৃণমূল থেকে বহিষ্কৃত কণিষ্ক পণ্ডার নেতৃত্বে সেই কার্যালয়কে শুভেন্দুর সহায়তা কেন্দ্র বলে নামকরণ করা হয়। এই ঘটনাই কণিষ্ক পণ্ডার দলের রোষের মুখে পড়ার কারণ। বৃহস্পতিবার তৃণমূল নেতা-কর্মীরা ওই অফিস ঘরের রং নীল-সাদা করে দেন। এমনকি এদিন শুভেন্দুর ফ্লেক্সও ছিঁড়ে দেওয়া হয় বলে অভিযোগ