TheBangaNews.com | Read Latest Bengali News | Bangla News | বাংলা খবর | Breaking News in Bangla from West Bengal

করণ, সলমনদের বয়কট করার জন্য চল্লিশ লক্ষ মানুষ এককাট্টা

চল্লিশ লক্ষ মানুষ এককাট্টা। বলিউডের করণ জোহর, সলমন খান আর যশরাজ ফিল্মসকে বয়কট করবেন তাঁরা। দেখবেন না তাঁদের কোনও ছবির প্রচার। এমনকী অন্যেও যাতে না দেখেন, তোড়জোড় শুরু হয়েছে তার। সই সংগ্রহ হচ্ছে। সবটাই অনলাইনে।
সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর পেরিয়ে গিয়েছে ৯ দিন। কিন্তু এখনও প্রিয় তারকার মৃত্যুশোক ভুলতে পারেননি দর্শক। এরই মধ্যে বলিউডে জোরদার হয়েছে নেপোটিজমের । করণ জোহর, যশরাজ ফিল্মস এবং সলমন খানকে বয়কটের শুরু ডাক হয়েছিল আগেই। এবার শুরু হল অনলাইন পিটিশন।

আরও পড়ুন এটা গলা টিপে খুন’—সুশান্তের মৃত্যু নিয়ে পায়েলের যুক্তিতে সহমত নেট দুনিয়া

এমনকী নেটফ্লিক্স,অ্যামাজন প্রাইম, হট স্টারেও এর মতো জনপ্রিয় প্ল্যাটফর্মেও যাতে এই সব তারকাদের কোনও ছবির প্রমোশন না হয় তার জন্যও ভেবে দেখার অনুরোধ করা হয়েছে পিটিশনে। করণ জোহার এবং যশরাজ ফিল্মমসকে পুরোপুরি বয়কটের দাবি জানানো হয়েছে। এছাড়াও যে সব তারকা সন্তানদের এই সব প্রযোজনা সংস্থা লঞ্চ করেছে তাদেরও বয়কট করতে হবে।
ইতিমধ্যে ৪০ লক্ষ সই সংগ্রহ করে ফেলেছেন তাঁরা। পাটনায় দোকান থেকে ছিঁড়ে ফেলা হয়েছে সলমন খানের পোস্টার। এমনকী এখনও যে সব দোকানে সলমান খানের পোস্টার রয়েছে অবিলম্বে তা সরিয়ে ফেলার নির্দেশ দেওয়া হয়েছে। এমনকী পোস্টার ছিঁড়ে ফেলার ছবিও ভাইরাল হয়েছে।