TheBangaNews.com | Read Latest Bengali News | Bangla News | বাংলা খবর | Breaking News in Bangla from West Bengal

করোনার থেকে সুস্থ হয়ে দিদির বাড়ি ফেরার আনন্দে গান চালিয়ে তুমুল নাচলো বোন

করোনা ভাইরাসের সংক্রমণ ক্রমশ বাড়ছে। আক্রান্ত হচ্ছেন অনেকেই, সুস্থও হচ্ছেন। কিন্তু আক্রান্ত থেকে সুস্থ হওয়ার সময়টা কাটানো আক্রান্তের পরিবারের কাছে খুব একটা সহজ কাজ নয়। সেরকমই পুনের ধনকবডি এলাকার বাসিন্দা সাতপুতে পরিবারে ২০ দিন আগে প্রথম করোনার লক্ষণ দেখা যায়। ছোট মেয়ে সালোনি সাতপুতে ছাড়া সবাই করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন।

আরও পড়ুন টানা ৬ মাস ঘুমিয়ে কাটান লেডি কুম্ভকর্ণ

পরিবারের সকলে করোনা আক্রান্ত হওয়ায় মানসিকভাবে ভেঙে পড়েছিলেন বাড়ির ছোট মেয়ে। তবে বাড়ির কাউকেই তা বুঝতে দেননি তিনি। বরং সাহস জুগিয়েছেন। জানা গিয়েছে, দু’দিন আগে সালোনির দিদি হাসপাতাল থেকে ছাড়া পান। দিদি বাড়ি ফিরলে তখন সেই বোনই দিদির হাসপাতাল থেকে বাড়ি ফেরার আনন্দে বাড়ির সামনে সাউন্ড বক্সে ‘টায় টায় ফিস’ গানে তুমুল নাচলেন। ভিডিওতে সালোনির দিদিকেও পা মেলাতে দেখা গিয়েছে। সেই ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ছোট বোনের এই মনকাড়া ভালোবাসা মন ছুঁয়ে গেছে নেটিজেনদের। আনন্দের সাথে সাথে জলও এসেছে অনেকের চোখে।

দেখুন ভিডিও 

সালোনি ইঞ্জিনিয়ারিংয়ের তৃতীয় বছরের ছাত্রী। তিনি জানিয়েছেন, তাঁকে বাদ দিয়ে পরিবারের সকলে গত ২০ দিন ধরে হাসপাতালে ভর্তি ছিলেন। এই সময়টা বাড়িতে একাই ছিলেন তিনি। এক সপ্তাহ আগে তাঁর বাবা করোনাকে হারিয়ে প্রথম বাড়ি ফিরলে তখন শুধু মোবাইলে গান বাজিয়েছিলেন। ঠিক দু’দিন পরে এক দিদি আর মা বাড়ি ফিরলে আনন্দে তখন ঘরের মধ্যেই নাচতে শুরু করে দেন তিনি। কিন্তু সম্প্রতি তাঁর বড় দিদি করোনাকে হারিয়ে বাড়ি ফিরলে বাড়ির সামনে বক্স লাগিয়ে, তাতে গান বাজিয়ে  নাচতে শুরু করেন তিনি। আইপিএস দীপাংশু কাবরা দিদি বোনের এই মিষ্টি ভালোবাসার মুহূর্তটি সোস্যাল মিডিয়াতে শেয়ার করার সাথে সাথেই তা ভাইরাল হয়ে যায়।