Home কলকাতা করোনা আক্রান্ত হলেন বাম নেতা মহম্মদ সেলিম

করোনা আক্রান্ত হলেন বাম নেতা মহম্মদ সেলিম

by banganews

কলকাতা, ৩ আগস্ট, ২০২০ : শ্যামল চক্রবর্তীর পরে করোনা আক্রান্ত হলেন আরও এক বর্ষীয়ান সিপিআইএম নেতা মহম্মদ সেলিম। বাইপাসের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে।

আরও পড়ুন রাজ্যে লকডাউনের নতুন তালিকা প্রকাশ

মহম্মদ সেলিমের শরীরে দিন কয়েক আগেই করোনার উপসর্গ ধরা পড়ে। জ্বরের সাথে ছিল শ্বাসকষ্টও। সঙ্গে পেটের সমস্যাও। এরপরই তাঁকে বাইপাসের একটি হাসপাতালে ভর্তি করা হয়। তাঁর করোনা পরীক্ষা হলে রিপোর্ট পজিটিভ আসে। জনপ্রিয় নেতার এই শারীরিক অবস্থার খবর শুনে উদ্বেগ প্রকাশ করেছেন দলের কর্মী সমর্থকেরা। তাঁরা সকলেই নেতার দ্রুত সুস্থতা কামনা করেছেন। সূত্র থেকে জানা গেছে, তাঁর পরিবারের সকলকে হোম আইসোলেশনে পাঠানো হয়েছে। করোনা পরীক্ষা করা হয়েছে পরিবারের সকলেরই কিন্তু রিপোর্ট এখনো পাওয়া যায়নি।

আরও পড়ুন বিশ্ববাজারে মন্দার জের, ঊর্ধ্বমুখী সোনার দাম

প্রসঙ্গত, মহম্মদ সেলিম ছাড়াও লাল শিবিরে করোনা আক্রান্ত হয়েছেন অশোক ভট্টাচার্য, শ্যামল চক্রবর্তী, অনাদি সাহু। তবে অশোক ভট্টাচার্য করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। বর্তমানে শ্যামল চক্রবর্তীর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে ভেন্টিলেশনে রাখা হয়েছে। লাল শিবির ছাড়াও করোনা সংক্রমণ দেখা গিয়েছে রাজ্যের শাসক দলেও। আক্রান্ত হয়েছেন বেশ কয়েকজন দলীয় নেতা কর্মী।

You may also like

Leave a Reply!